লাইভ স্ট্রিমিং অ্যাপ র‌্যাবিটহোল

rabbithole pic

যাত্রা শুরু করল লাইভ স্ট্রিমিং অ্যাপ র‌্যাবিটহোল। গতকাল  সন্ধায় রাজধানীর স্থানীয়  হোটেলে এক জাকজমকপুর্ণ অনুষ্ঠানের মধ্য দিযে এই অ্যাপটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্টেন্ট ম্যাটার্স এর পরিচালক আমান আশরাফ ফাইয়াজ , প্রধান নির্বাহী পরিচালক এ এস এম রফিক উল্লাহ, ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন চৌধুরী ও পরিচালক ইরেশ জাকের।

অনুষ্ঠানে  এ এস এম রফিক উল্লাহ বলেন, আমাদের দক্ষ টিম দুই বছর এই অ্যাপটির পেছনে সময় দিয়েছেন এবং নানা রকম  পরীক্ষা-নিরীক্ষা ও গবেষণার পর আজ র‌্যাবিটহোল অ্যাপটি সবার জন্য উন্মুক্ত করা হয়েছে। দেশি কন্টেন্টের পাশাপাশি এতে ওয়ার্নার ব্রাদার্স, ড্রিম ওয়ার্ক, ওয়াল্ট ডিজনির মত বিশ্বখ্যাত প্রডাকশন হাউজগুলোর নির্মিত বিনোদন উপকরণও র‌্যাবিটহোল প্রচার করবে। মুলত আসন্ন বিপিএল বিনোদন আর শিক্ষনীয় বিষয়গুলোর  কে সামনে রেখেই এই অ্যাপটির যাত্রা।

কন্টেন্ট ম্যাটার্স এর পরিচালক আমান আশরাফ ফাইয়াজ বলেন, সর্বপ্রথম বাংলাদেশে লাইভ ক্রিকেট খেলা দেখানো হয় আমাদের  র‌্যাবিটহোল নামে ইউটিউব চ্যানেল দিয়ে। আর সামনেই ক্রিকেটের আরেক মহযজ্ঞ। আর এই বিপিএল আসর ডিজিটালি উপভোগের একমাত্র মাধ্যমই হবে র‌্যাবিটহোল অ্যাপ।  তিনি আরও বলেন ইউটিউবে  যা কিছু ইউটিউবেও খুঁজে পাবেন না তেমন কনটেন্ট ও দেখতে পাবেন বাংলার ইউটিউব র‌্যাবিটহোলে। দেশীয় এই অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে অ্যানড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে। এটি দিয়ে লাইভ খেলা কিংবা বিনোদন উপভোগ করতে কোনো কড়ি গুনতে হবে না।

*

*