লজিটেক পণ্যের পরিবেশক এক্সেল টেকনোলজিস লিমিটেড

Logitech Pic

এখন থেকে লজিটেরেক পণ্য পাওয়া যাবে এক্সেল টেকনোলজিস লিমিটেড এ। সম্প্রতি লজিটেক এক্সেল টেকনোলজিসকে তাদের পরিবেশক হিসেবে নিযুক্ত করেছে। এ উপলক্ষে ঢাকা ক্লাবে আয়োজন করা হয় এক অনুষ্ঠানের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লজিটেকের এমডি সুমন্ত দত্ত, বাংলাদেশ কম্পিউটার সামিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং এক্সেল টেকনোলজিস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা, চ্যানেল ম্যানেজার তারেকুল হক নিপু ও বাক্য এর কার্যনির্বাহী কমিটির পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সুমন্ত দত্ত বলেন, এক্সেল টেকনলজিস লিমিটেড-কে পরিবেশক হিসেবে নিযুক্ত করে লজিটেক অন্যতম শরীক হিসেবে ‘ডিজিটাল বাংলাদেশ’ কর্মসূচি বাস্তবায়নে অধিকতর অবদান রাখতে সক্ষম হবে। এ ক্ষেত্রে, বিশেষ করে লজিটেক-এর অত্যাধুনিক ভিডিও কনফেরেঞ্চিং সিস্টেম অত্যন্ত কর্যকার ভূমিকা রাখবে।

 ইঞ্জিনিয়ার সুব্রত সরকার তার বক্তব্যে বলেন, লজিটেক-এক্সেল পার্টনারশীপের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা-বাণিজ্যে এক নবদিগনন্ত উন্মোচিত হলো। আমরা এই পার্টনারশীপকে অভিনন্দন জানাই, তাদের সফলতা কামনা করি।

অন্যান্য প্রডাক্টের ন্যায় লজিটেক প্রডাক্টও দেশব্যাপী বিস্তৃত চ্যানেলের মাধ্যমে ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর। এ ব্যাপারে বরাবরের মত আমাদের উইন-উইন নীতি এবং চ্যানেল পার্টনারসহ প্রান্তিক ব্যবহারকারীদের স্বার্থ সংরক্ষণ ব্যবস্থা অব্যাহত থাকবে বলেন গৌতম সাহা।

*

*