রিয়েলমি সি সিরিজের প্রথম মিড-লেভেল প্রিমিয়াম স্মার্টফোন, থাকছে চমক

c17

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রথমবারের মতো তাদের মিড-রেঞ্জ স্মার্টফোন সি-সিরিজের রিয়েলমি সি সেভেন্টিন উন্মোচনের মধ্য দিয়ে গ্রাহকদেরকে একটি সারপ্রাইজ দিতে যাচ্ছে। ঘোষণা অনুযায়ী, সেপ্টেম্বর ২১, ২০২০ তারিখে বিশ্বব্যাপী ফোনটি লঞ্চ করা হবে এবং বাংলাদেশের বাজারেই এটি সর্বপ্রথম পাওয়া যাবে। ৯০ হার্টজের ৬.৫ ইঞ্চি আল্ট্রা-স্মুদ ডিসপ্লের সাথে থাকছে কোয়াড ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি এবং এমন আরও অনেক অসাধারণ ফিচার।

আকর্ষণীয় প্রাইজ পয়েন্টে স্টাইলিশ ডিজাইন, শক্তিশালী হার্ডওয়্যার ও চমৎকার সব ফিচারে বাজারে রিয়েলমি সি সিরিজের সূচনা হয়। এই সিরিজের প্রতিটি ফোনই স্মার্টফোন উৎসাহীদের কাছে ব্যাপক প্রশংসা অর্জন করে এবং এখন পর্যন্ত সি সিরিজের গ্রাহকসংখ্যা ১.৩২ কোটিরও বেশি। প্রথমবারের মতো রিয়েলমি সি সেভেনটিন এনহ্যান্সড ফিচারে মিড-লেভেল রেঞ্জে ও ফিচারে বাজারে আসছে।

পছন্দের কন্টেন্ট দেখার ও অনলাইনে গেমিং এ চমৎকার অভিজ্ঞতা দিতে রিয়েলমি সি সেভেনটিন এ থাকছে ৯০ হার্টজের সুপার স্মুথ ডিসপ্লে যা ৬০ হার্টজের ডিসপ্লের তুলনায় ৫০ শতাংশ বেশি রিফ্রেশ রেট নিশ্চিত করবে। ৯০ শতাংশ স্ক্রীন-টু-বডি রেশিওতে ডিসপ্লেতে পাওয়া যাবে অসাধারণ উজ্জ্বলতা। বেশিভাগ স্মার্টফোনের রিফ্রেশ রেট ৬০ হার্টজ; এজন্যে অনেকক্ষণ ধরে সোশ্যাল নিউজ ফিড স্ক্রল করলে, মুভি দেখলে কিংবা গেম খেললে অনেক সময় স্ক্রিনটা ফ্যাকাশে মনে হয়। কিন্তু রিয়েলমি সি সেভেনটিন এ ৯০ হার্টজ রিফ্রেশ রেটের কারণে গেমিং, সোশ্যাল মিডিয়া স্ক্রলিং, ভিডিও, মুভি ওয়াচিং হবে স্মুথ অ্যান্ড রিফ্রেশিং!

রিয়েলমি সি সেভেনটিন এর এআই কোয়াড রিয়ার ক্যামেরায় ঝকঝকে ছবি তোলা যাবে। একটি মূল ক্যামেরা, একটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সের সাথে একটি ম্যাক্রো লেন্স ও একটি পোর্ট্রেট লেন্সের সমন্বয়ে অনায়াশে যেকোনো দৃশ্যের ছবি তোলা যাবে। বড় অ্যাপারচার থাকায় নাইটস্কেপ মোডে লো লাইটেও ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরায় উজ্জ্বল এবং ক্লিয়ার সেলফি তোলা যাবে।

বিভিন্ন ফিচার ব্যবহারে প্রয়োজনীয় প্রোসেসিং স্পিডের জন্যে রিয়েলমি সি সেভেনটিন এ থাকছে ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের চিপসেট। এছাড়া থাকছে ফাস্ট চার্জিং এর সুবিধাযুক্ত ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি।

রিয়েলমি প্রতিশ্রুতি দিয়েছে যে এমন আকর্ষণীয় মূল্যে রিয়েলমি সি সেভেনটিন লঞ্চ করা হবে যা গ্রাহকদের বিস্মিত করবে। সি সিরিজের এই নতুন ফোনে প্রিমিয়াম কোয়ালিটির সব সুযোগ সুবিধা পাওয়া যাবে এবং স্থানীয় স্মার্টফোন বাজারে রিয়েলমি প্রবৃদ্ধি অব্যাহত রাখতে বিশেষ ভূমিকা পালন করবে।

*

*