Friday, May 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যরিয়েলমি সি৫৩-৩৩ ওয়াট ফাস্ট চার্জিং

রিয়েলমি সি৫৩-৩৩ ওয়াট ফাস্ট চার্জিং

স্মার্টফোনপ্রেমীদের জন্য দুর্দান্ত এক অভিজ্ঞতা নিশ্চিত করতে রিয়েলমি নিয়ে আসছে এর চ্যাম্পিয়ন সি-সিরিজ থেকে নতুন ডিভাইস – রিয়েলমি সি৫৩। এই ফোনে থাকবে সেগমেন্ট-ফার্স্ট (প্রথমবারের মত) তিনটি ফিচার – ১২৮ জিবি স্টোরেজ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জ ও ৭.৪৯ মিলিমিটার আলট্রা স্লিম বডি। সি-সিরিজের জন্য নির্ধারিত স্ট্র্যাটেজিক আপগ্রেড অনুসরণ করে এই ফোনে নিয়ে আসা হয়েছে বেশ কিছু নতুন ফিচার, যা এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে নিয়ে আসবে নতুন চমক। এই মাসের ২৩ তারিখে দেশের বাজারে উন্মেচিত হবে চমৎকার এই ফোন। অর্ডার করতে অথবা এই ডিভাইস সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.facebook.com/events/262074733217461/?ref=newsfeed।

তরুণদের জন্য বেশ কিছু গেম-চেঞ্জিং ফিচার থাকছে এই স্মার্টফোনে, যার মধ্যে আছে সেগমেন্টের প্রথম ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং। সি৩৩ ফোনের ১০ ওয়াট চার্জিং এর তুলনায় নতুন এই ফোনে থাকবে ১০০ শতাংশ দ্রুততর চার্জিং স্পিড। সাথে থাকবে ১২জিবি পর্যন্ত ডাইন্যামিক র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, যা এই সেগমেন্টে সেরা। এই ডিভাইসে দুটি ন্যানো সিম ও একটি মাইক্রো এসডি কার্ড একই সাথে ব্যবহারের সুযোগ থাকবে, যার ফলে ব্যবহারকারীরা পাবেন ২টিবি পর্যন্ত মেমোরি সুবিধা।

ইন্টার্নাল স্ট্রাকচারে ক্রমাগত পরিবর্তন নিয়ে আসার মাধ্যমে ৭.৪৯ মিলিমিটারের স্লিম বডি তৈরি করেছে রিয়েলমি। রাইট-অ্যাঙ্গেল বেজেলের কারণে এ ডিভাইসটি ব্যবহারের সময় আরামদায়ক অনুভূতি পাওয়া যাবে। এছাড়া, ক্যামেরাপ্রেমীদের জন্য এই ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, যার সাহায্যে তোলা যাবে অসাধারণ সব ছবি।

এছাড়া, রিয়েলমি সি৫৫ ফোনের মতো সি৩৫ ডিভাইসেও রয়েছে আই ফোনের আদলে তৈরি করা ‘মিনি-ক্যাপসুল’। এই মিনি-ক্যাপসুল দিয়ে ডিভাইসের ব্যাটারি স্ট্যাটাস জানা যাবে সহজেই। পরবর্তী আপগ্রেডের সাথে যোগ হবে আরও দু টি ফিচার – ডেটা ইউসেজ ও স্টেপস স্ট্যাটস।

এন্ট্রি-লেভেল স্মার্টফোনের বাজারে রিয়েলমি’র এই ডিভাইস গেম-চেঞ্জার হিসেবে নতুন মাত্রা যোগ করবে। সেগমেন্টের সেরা সব ফিচারে সমৃদ্ধ এই ডিভাইস ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে অতুলনীয় স্মার্টফোন অভিজ্ঞতা। উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে দেশ ও বিশ্বের সকল তরুণদের প্রযুক্তিগতভাবে ক্ষমতায়ন করে যাচ্ছে রিয়েলমি, যেন তরুণ প্রজন্ম নিজেদের নতুন উচ্চতায় অধিষ্ঠিত করতে পারে। এই প্রতিশ্রুতি দ্বারা অনুপ্রাণিত হয়ে রিয়েলমি প্রতিনিয়ত সেরা স্মার্টফোন নিয়ে আসতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img