Monday, June 17, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবররিয়েলমির ইয়ার-এন্ড সেল-ব্রেশন ক্যাম্পেইন শুরু

রিয়েলমির ইয়ার-এন্ড সেল-ব্রেশন ক্যাম্পেইন শুরু

রিয়েলমি নিয়ে এসেছে তাদের দূর্দান্ত নতুন ক্যাম্পেইন – ইয়ার-এন্ড সেল-ব্রেশন! ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি’র নির্ধারিত কিছু ডিভাইসে ক্রেতারা আকর্ষণীয় সেল অর্থাৎ ছাড় উপভোগ করতে পারবেন। শুধুমাত্র রিয়েলমি’র নিজস্ব স্টোর থেকে স্টক শেষ হওয়া পর্যন্ত এই ছাড় চলবে।

বছর শেষের ছুটির দিনগুলো জমিয়ে উদযাপন করতে রিয়েলমি সি৫৫ (৬+১২৮ জিবি) স্মার্টফোনটি ইয়ার-এন্ড সেল-ব্রেশন’এর ছাড়মূল্যে এখন পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯৯ টাকায়! যারা দ্রুত চার্জিং সুবিধা সম্পন্ন একটি ডিভাইস খুঁজছেন, তাদের জন্য ক্যাম্পেইনের বিশেষ মূল্যে রিয়েলমি সি৫৩ (৬+১২৮ জিবি) স্মার্টফোনটি রয়েছে মাত্র ১৫,৯৯৯ টাকায়। ডিভাইসটির অনন্য চার্জিং সুবিধার কারণে মাত্র ৪৬ মিনিটের মধ্যেই ব্যবহারকারীরা ১০০% চার্জ উপভোগ করতে পারবেন।

বিশেষ এই অফারের আওতায় আরো রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা যুক্ত রিয়েলমি সি৫১ (৪+৬৪ জিবি), যার মূল্য এখন মাত্র ১২,৯৯৯ টাকা। এছাড়াও শক্তিশালী প্রসেসর যুক্ত রিয়েলমি সি৩০এস এর দুটি ভ্যারিয়েন্ট ইয়ার-এন্ড সেল-ব্রেশন’এর ছাড়মূল্যে এখন পাওয়া যাচ্ছে ৮,৯৯৯ টাকা (২+৩২ জিবি) এবং ১০,৯৯৯ টাকায় (৩+৬৪ জিবি)।

ক্যাম্পেইনের আওতাভুক্ত প্রতিটি স্মার্টফোনের রয়েছে অনন্য সব ফিচার, যা তরুণ আর প্রযুক্তিপ্রেমীদের জন্য সেরা আকর্ষণ। উল্লেখ্য, দেশে প্রযুক্তিপ্রেমী ব্যবহারকারীদের অভিজ্ঞতার উন্নয়নে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে রিয়েলমি, যার মাধ্যমে স্মার্টফোনে কার্যকারীতা ও নান্দনিকতাকে প্রাধান্য দিয়ে থাকেন এমন ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে অবস্থান করছে ব্র্যান্ডটি।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img