গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ওয়ালটন পণ্যে ছাড়

Walton Discount

ওয়ালটন পণ্য কেনায় ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন মোবাইল অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের যেকোনো শোরুম থেকে এয়ার কন্ডিশনার, টেলিভিশন, এয়ার কুলার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে জিপির স্টার গ্রাহকরা এ মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট এইএম সাইদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, মো. হুমায়ূন কবীর, এস এম জাহিদ হাসান, মোহাম্মদ তানভীর রহমান, মো. সিরাজুল ইসলাম, মো. রায়হান ও মো. সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর হাবিবুর রহমান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুরশিদ এবং ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, গ্রামীণফোনের হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং লিড স্পেশালিস্ট নাসের আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ১০ শতাংশ মূল্যছাড় পেতে যে কোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে পণ্য কেনার পর জিপির স্টার গ্রাহকদের মোবাইল নাম্বার থেকে এসএমএস পাঠাতে হবে। এজন্য লিখতে হবে ওয়ালটন, স্পেস দিয়ে পণ্যের মোট মূল্য (WALTON<Total Bill Amount-MRP>) লিখে ২৯০০০ নম্বরে পাঠাতে হবে।

বর্তমানে বাজারে রয়েছে ১ থেকে ২ টনের মোট ২০ মডেলের ওয়ালটন স্পিøট এসি। ৩৫ হাজার ৯০০ টাকা থেকে যা পাওয়া যাবে ৭৬ হাজার ৪০০ টাকায়। আছে ২০ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চির পর্যন্ত ৪০ মডেলের এলইডি, স্মার্ট এবং ফোরকে স্মার্ট টেলিভিশন। দাম ১১,৯০০ টাকা থেকে ৯৯,৯০০ টাকা পর্যন্ত। ১২ মডেলের সেমি অটোমেটিক এবং অটোমেটিক ওয়ালটন ওয়াশিং মেশিনের দাম পড়বে ১০ হাজার থেকে সর্বোচ্চ ৪৫ হাজার টাকা। আর চার মডেলের এয়ার কুলারের দাম ৫,৫০০ টাকা থেকে ১৪,০০০ টাকা পর্যন্ত।

এদিকে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটন এসি, টিভি এবং ওয়াশিং মেশিন কিনে রেজিস্ট্রেশন করলেই রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। থাকছে ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি। এছাড়াও, আছে লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

পাশাপাশি এর পাশাপাশি ওয়ালটন এসি কিনে পুরো এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে। আর ‘এসি এক্সচেঞ্জ অফার’ এর আওতায় যে কোনো ব্র্র্যান্ডের পুরনো এসি বদলে ২৫ শতাংশ ছাড়ে নতুন এসি দিচ্ছে তারা। সেইসঙ্গে, ওয়ালটন এসি কিনে গ্রাহক তার মোবাইল ফোনে এসির কলার টিউন সেট করলে এবং ক্রয়কৃত এসি ইনস্টল করার পর ছবি তুলে ফেসবুকে আপলোড করলেই মিলছে ১ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

ক্যাপশন: ওয়ালটন পণ্য ক্রয়ে জিপির স্টার গ্রাহকরা ১০ শতাংশ মূল্যছাড় পাবেন। এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট এইএম সাইদুর রহমান।

*

*