রাইড প্রতি ৩০০ টাকার আকর্ষণীয় রেফারেল অফার নিয়ে এলো ‘ওভাই’

পবিত্র রমজান উপলক্ষে রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান ‘ওভাই’ নিয়ে এসেছে বাংলাদেশের অন্যতম আকর্ষণীয় রেফারেল অফার। ১ম রাইডে “OBHAI242″ প্রোমো কোড অ্যাপ্লাই করলেই গ্রাহকরা পাবেন ৩০০ টাকার রাইড একদম ফ্রি। প্রথম রাইডে এই অফারটি এখন পর্যন্ত বাংলাদেশের অন্যান্য যেকোন রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর ডিসকাউন্ট অফারের মধ্যে সর্বোচ্চ।

এছাড়াও, কোন গ্রাহকের রেফারেল কোডটি অন্য কেউ ১ম রাইডে ব্যবহার করলে উভয়েই পাবে ৩০০ টাকার রাইড ফ্রি। পরবর্তীতে, একজন গ্রাহকের রেফারেল কোড যতবার অন্য কেউ ব্যবহার করবে ততবার তিনি ৩০০ টাকার যেকোনো রাইড পাবেন ১০০% ডিসকাউন্টে। বাইক, গাড়ি, সিএনজি বা মাইক্রোবাস রাইডে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অফারটি চলবে।

এমজিএইচ গ্রুপের মালিকানাধীন ‘ওভাই’ একটি রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান যেখানে গাড়ি, মোটরবাইক, সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের একটি বিশাল বহর রয়েছে। সম্প্রতি ৬৫০টি সিএনজি অটোরিকশা চালক ‘ওভাই’তে নিবন্ধন করেছেন যারা এই মুহূর্তে অ্যাপের মাধ্যমে সেবাদান করছেন। এছাড়াও, নারী যাত্রীদের সুবিধার্থে রয়েছে ‘ওবোন’ যেখানে চালক হিসেবে সেবাদান করছেন বেশ কিছু নারী রাইডার।

*

*