মোটোরোলার বৈশাখী পকেট গরম অফার

Motorola_Boishakhi Offer

আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষ্যে নির্দিষ্ট মডেলের ফোনে ক্যাশব্যাক অফার দিচ্ছে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান মোটোরোলা। ‘বৈশাখী পকেট গরম’ অফারের আওতায় ‘মটোরোলা ই৫ প্লাস’ এবং ‘মটোরোলা ওয়ান’ মডেলের স্মার্টফোন কিনলে পাওয়া যাবে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত। গেজেট অ্যান্ড গিয়ার, মোটোহাব ও এডিসন স্মার্ট প্লাগ ইনসহ সারাদেশে এই অফার প্রযোজ্য হবে। আসুন জেনে নেওয়া যাক ফোন দুটির কিছু বৈশিষ্ঠ্য:

 মটো ই৫ প্লাস:

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম ব্যবহার করা হয়েছে। তবে রম ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়াও ফোনটিতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা গ্রাহকদের ভিডিও দেখার ক্ষেত্রে অন্য রকম অভিজ্ঞতা দেবে। রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ফলে চার্জিংয়ের কথা চিন্তা না করেই দীর্ঘক্ষণ টানা ভিডিও দেখতে পারবেন স্মার্টফোন প্রেমীরা। ফোনটিতে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত নিখুঁতভাবে ছবি তুলতে সক্ষম।

 মটোরোলা ওয়ান:

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন ৬২৫ চিপসেট ও অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, ৫.৯ ইঞ্জির এইচডি প্লাস ম্যাক্স ভিশন নচ ডিসপ্লে, গঠনের দিক দিয়ে হ্যান্ডসেটটিকে বেস্ট হ্যান্ডি অথবা বেস্ট গ্রিপেল মোবাইল হিসেবে ব্যাখ্যা দেওয়া যায়, হ্যান্ডসেটটির সামনে ও পেছনে গরিলা গ্লাস ব্যবহার করার কারণে সহজেই প্রিমিয়াম দেখায়, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। তবে ২৫৬ জিবি পর্যন্ত মেমরি বাড়ানো যাবে, ফার্স্ট চার্জিং: ফোনটিতে নন রিমুভেবল ৩০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যেটাতে ২০ মিনিট চার্জে ৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ আর সারাদিন ব্যবহারের জন্য একবার সম্পূর্ণ চার্জ দিলেই যথেষ্ট, পিকচার পারফেক্ট ক্যামেরা: ফোনটিতে ১৩+২ মেগাপিক্সেলের ডুয়েল রেয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ডেফথ সেন্সিং সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে, এছাড়াও ক্যামেরায় সিনেমাগ্রাফ, স্পট কালার ইফেক্ট, ব্লার ব্যাকগ্রাউন্ড এর সাথে আপনার প্রতিটি মুহূর্ত হবে চমৎকার, সাথে গুগল ল্যান্স সার্চ দিচ্ছে আপনাকে যেকোনো অবজেক্ট সার্চ করার স্বাধীনতা এবং ফোনটি অ্যানড্রয়েড ওয়ান হওয়ায় অ্যানড্রয়েডের পরবর্তী দুটি আপডেট নিশ্চিত পাওয়া যাবে।

*

*