মেলায় বেশি বিক্রি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এ৫০ ও এ২০

Samsung Pavilion

চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। তবেই আজই মেলার শেষ দিন। প্রতিবারের মতো এবারও স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং মুনশিয়ানা দেখিয়েছে তাদের সদ্য বাজারে আসা গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০ দিয়ে। ৪ জুলাই, ২০১৯ তারিখ শুরু হওয়া এবারের গ্রীষ্মকালীন এক্সপোতে বিশেষ করে রীতিমতো হট ফেবারিটে পরিণত হয়েছে গ্যালাক্সি এ৫০। মেলা ঘুরে জানা যায়, এক্সপোর প্লাটিনাম স্পন্সর স্যামসাংয়ের প্যাভিলিয়ন থেকে এখন পর্যন্ত গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০-এর বিক্রি সবচেয়ে বেশি।

মূলত সাশ্রয়ী দামে আধুনিক প্রযুক্তি ও উন্নতমানের স্মার্টফোন কেনার কথা যারা ভাবছেন গ্যালাক্সি এ সিরিজের এ৫০ তাদের জন্যই উপযুক্ত। অন্যদিকে, বাজেট নিয়ে যারা আরো একটু চিন্তিত কিন্তু আধুনিক ফিচারসম্বলিত শীর্ষস্থানীয় ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহারে আগ্রহী তারা গ্যালাক্সি এ২০-এর দিকে ঝুঁকছেন।

এক্সপোতে গ্যালাক্সি এ৫০ ক্রয় করা যাবে ২৪,৯৯০ টাকায় এবং গ্যালাক্সি এ২০-এর দাম ১৫,৯৯০ টাকা। এছাড়া পরিচয়পত্র দেখিয়ে শিক্ষার্থীরা আরো ৫% পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পাবে। পাশাপাশি ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্যালাক্সি এ৫০ ও গ্যালাক্সি এ২০ ছাড়াও যেকোনো ডিভাইস ক্রয়ে পাওয়া যাবে আরো ১০% ফ্ল্যাট ডিসকাউন্ট।

উল্লেখ্য, গ্যালাক্সি এ৮০, গ্যালাক্সি এম৪০ ও ট্যাব এস৫ই শীঘ্রই বাজারে নিয়ে আসার পরিকল্পনায় রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশের। স্যামসাং প্যাভিলিয়নে এই ডিভাইসগুলোর প্রদর্শনীতে ক্রেতাদের আগ্রহ দেখা গিয়েছে চোখে পড়ার মতো।

*

*