মালিন্দো এয়ারে ডিসকাউন্ট পাবেন বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা

Photo_ Banglalink-Malindo Air

টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক মালিন্দো এয়ারে ভ্রমণের ক্ষেত্রে প্রিয়জন গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের উদ্দেশ্যে প্রতিষ্ঠানটির সাথে চুক্তিবদ্ধ হয়েছে। প্রিয়জন গ্রাহকদের জীবনযাত্রা সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে এই বিশেষ লয়ালটি সুবিধা দিচ্ছে বাংলালিংক।

এই অফারে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা মালিন্দো এয়ারের বেস ফেয়ারের উপর পাবেন ২০% ডিসকাউন্ট। ডিসকাউন্ট পেতে প্রিয়জন গ্রাহকদের “Malindo” লিখে পাঠিয়ে দিতে হবে 2012 নাম্বারে। ফিরতি SMS-এ একটি ইউনিক প্রোমো কোড পাবেন গ্রাহকরা। এই প্রোমো কোড ব্যবহার করে চালু করতে হবে অফারটি। মালিন্দো এয়ারলাইন্স-এর ওয়েবসাইট (www.malindoair.com) থেকে অনলাইন টিকেট বুকিং-এর ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে। ঢাকা থেকে যেকোনো আন্তর্জাতিক সেক্টরে যেকোন ক্লাসে ভ্রমণের ক্ষেত্রে এই অফারটি পাওয়া যাবে। অফারের জন্য বুকিং-এর সময়সীমা ১৯ নভেম্বর, ২০১৭ থেকে ৮ ডিসেম্বর, ২০১৭ এবং ভ্রমণের সময়সীমা ১৫ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত। ডিসকাউন্ট অফারটি ওয়ান ওয়ে ও রাউন্ড ট্রিপ বুকিং উভয় ক্ষেত্রেই প্রযোজ্য ।  সিটের প্রাপ্যতার উপর ভিত্তি করে ডিসকাউন্টটি প্রদান করা হবে।

বাংলালিংকের হেড অফ কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট সুজয় বণিক বলেন, বাংলালিংক একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে সবসময় গ্রাহকদের জন্য এমন সব সুবিধা নিয়ে আসতে চায় যেগুলি তাদের জীবনযাত্রা সহজ করে তুলতে পারে। আমি আশা করছি ২০% ডিসকাউন্ট  মালিন্দো এয়ারে প্রিয়জন গ্রাহকদের বিমান যাত্রা আরও উপভোগ্য করবে।

*

*