মানব সম্পদ দক্ষতা উন্নয়নে বাক্যের কর্মশালা অনুষ্ঠিত

BACCO Seminer

দক্ষ মানব সম্পদ উন্নয়নে দিনব্যাপী “অপারেশনাল সুপারভাইজরি এন্ড লিডারশিপ” নামে একটি কর্মশালার আয়োজন করে বাংলাদেশ এসোশিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোসিং ( বাক্য ) । কর্মশালাটি আজ শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক যশোর এ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিল আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি) । জনাব হারুনুর রশিদ সিনিয়র কনসালটেন্ট, আইডিয়া প্রজেক্ট প্রধান অতিথি হিসেবে কর্মশালাটির উদ্বোধন করেন । তিনি বলেন “ডিজিটাল বাংলাদেশ” বিনির্মানে দেশের সাফল্য, অগ্রযাত্রা ও অর্জিত সক্ষমতা উপস্থাপনে বাক্য কাজ করে যাচ্ছে । তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে দক্ষ মানব সম্পদ উন্নয়নে বাক্যের কার্যক্রম অত্যান্ত প্রসংশনীয় ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ও বাক্যের সভাপতি জনাব ওয়াহিদ শরীফ তার বক্তব্যে বলেন, ২০২১ সালের মধ্যে ১ লক্ষ লোকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাক্য এ ধরনের প্রশিক্ষন কর্মশালা ভবিষ্যতেও চলমান থাকবে । এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরীফুল বাশার নির্বাহী কর্মকর্তা, আইবিপিসি ।

অনুষ্ঠানটির প্রশিক্ষক হিসাবে ছিলেন যথাক্রমে জনাব রিও তারও হায়াসি, সোশাল সেক্টর স্পেশালিস্ট – (এডিবি), জনাব মৃদা মোহাম্মদ মাহফুজুল হক, অপারেশন ও এইচআর প্রধান (এইচএমসি টেকনোলজি লিমিটেড) । জনাব ইমানুর রহমান- সিইও (চকলাদার কর্প), জনাব মিশকাতুল ইসলাম- সিইও (ফিউচার আইটি পার্ক)।

কর্মশালাটিকে প্রাণবন্ত, ফলপ্রসূ ও অর্থবহ করে তোলার জন্য বাক্যের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন প্রশিক্ষক ও অংশগ্রহনকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন । প্রশিক্ষন শেষে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরন করা হয় ।

*

*