মধুমতি ব্যাংকের গো স্মার্ট অ্যাপ তৈরি করবে ব্রেইন স্টেশন ২৩

go smart app

মধুমতি ব্যাংকের নতুন ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘গো স্মার্ট’ অ্যাপ তৈরি করবে দেশের নেতৃস্থানীয় সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি ব্রেইন স্টেশন ২৩। এর মাধ্যমে উদীয়মান ব্যাংকটির ডিজিটাল সেবায় বৈচিত্র যুক্ত হবে। অন্যদিকে দেশীয় ব্যাংকিং সেবা এবং অর্থপ্রযুক্তির ডিজিটাল রূপান্তরের সম্ভাবনাময় সঙ্গী হিসেবে নিজেদের অবস্থানকে আরও শক্তিশালী করেছে ব্রেইন স্টেশন।

রাজধানী ঢাকায় মধুমতি ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে এ সম্পর্কিত চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রেইন স্টেশন ২৩’র প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) ও অংশীদার এম জে ফেরদৌস, বাণিজ্য উন্নয়ন ব্যবস্থাপক মু. সাফিউল ইসলাম খান এবং দেশের চতুর্থ প্রজন্মের ব্যাংক মধুমতি ব্যাংকের ডিএমডি ও সিওও শাহনেওয়াজ চৌধুরী এবং এফভিপি ও হেড অব অপারেশন্স আর এম শুভ রহমান।

অর্থপ্রযুক্তির উন্নত মানের অ্যাপ্লিকেশন তৈরি ও উন্নয়নে দেশে-বিদেশে ব্রেইন স্টেশনের খ্যাতি রয়েছে। বড় বড় আর্থিক ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের কাজ সুনামের সঙ্গে সম্পন্ন করেছে ও করছে এ কোম্পানিটি।

ব্রেইন স্টেশন ২৩ লিমিটেড’র সিওও এমজে ফেরদৌস বলেন, “মধুমতি ব্যাংকের সঙ্গে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতাকে সুখকর এবং ডিজিটাল ব্যাংকিং সেবা উন্নয়নে কাজ করতে পারা আমাদের জন্য সম্মানেরও।”

মধুমতি ব্যাংকের ডিএমডি অ্যান্ড সিও শাহনেওয়াজ চৌধুরী বলেন,“ব্রেইন স্টেশন ২৩ এর গ্রাহক তালিকা আকর্ষণীয়। প্রতিষ্ঠানটির সঙ্গে ওই গ্রাহকদের অভিজ্ঞতা বিবেচনায় নিয়ে এটিকে আমাদের ডিজিটাল রূপান্তরের সহযাত্রী হিসেবে গ্রহণ করেছি। এর আগে দেশের ৩-৪টা ব্যাংকের কাজও তারা দারুণ সাফল্যের সঙ্গে সম্পন্ন করেছে ও চালিয়ে যাচ্ছে।”

*

*