Monday, June 17, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবররিয়েলমি-ভেপর চেম্বার কুলিং সিস্টেম

রিয়েলমি-ভেপর চেম্বার কুলিং সিস্টেম

স্মার্টফোন ব্যবহার করতে গিয়েও পোহাতে হয় ল্যাগ অথবা অ্যাপ ক্র্যাশ জাতীয় নানান ঝক্কি। এই সমস্যার সমাধান দেবে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমির জিটি মাস্টার এডিশন।

ব্যবহারের সময় হোক কিংবা চার্জিং -এর ক্ষেত্রে, স্মার্টফোন গরম হয়ে যাওয়া মানেই বিষয়টি ব্যবহারকারীদের জন্য উদ্বেগের। তাছাড়া, বাইরের সামগ্রিক তাপমাত্রা বৃদ্ধিও হতে পারে স্মার্টফোন গরম হয়ে যাওয়ার অন্যতম কারণ। এই সমস্যার সমাধানে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ভেপর চেম্বার কুলিং সিস্টেমের মাধ্যমে কার্যকরী উপায়ে তাপ হ্রাস (হিট ডিসিপেশন) নিশ্চিত করে। ফলে, একটানা ব্যবহারের ক্ষেত্রেও এই ডিভাইস সবসময়ই থাকে স্বাভাবিক তাপমাত্রায়।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ১৭২৯,৮ বর্গ মিলিমিটারের ভেপর চেম্বার কুলিং গতানুগতিক পাইপগুলোর থেকে বড় এবং বেশি কার্যকর। এটি গ্রাফাইট, কপার, অ্যালুমিনিয়াম অ্যালয়, সিলিকা জেল, ইত্যাদি দিয়ে তৈরি, যা চেম্বারে উন্নত থার্মাল স্ট্যাবিলিটি নিশ্চিত করে। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ১২৩৮৭.৪ বর্গ মিলিমিটারের হিটসিঙ্ক এরিয়া, যা আয়তনে বড় এবং কোর হিট সোর্সের ক্ষেত্রে পুরোপুরি কার্যকর। ফলে, তাপমাত্রা কমে আসার পাশাপাশি ডিভাইস স্মার্টফোনটি দিবে চমৎকার পারফরমেন্স।

তাই, দীর্ঘসময় ফোনে কথা বলা হোক কিংবা লম্বা ক্যামেরা রেকর্ডিং অথবা হেভি ডিউটি গেমিং – জিটি মাস্টার এডিশনে ব্যবহার অভিজ্ঞতা হবে স্বাচ্ছন্দ্যদায়ক, তা হোক ঘরের ভেতরে বা বাইরে!

স্যুটকেস থেকে অনুপ্রাণিত একটি নান্দনিক ডিজাইনে তৈরি জিটি মাস্টার এডিশনের পেছনের কভার নন-স্লিপারি ও স্ক্র্যাচ-ফ্রি। স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি ৬এনএম প্রসেসরে সমৃদ্ধ এই ডিভাইসে আছে ৬.৪৩ ইঞ্চির ১২০ হার্জ সুপার অ্যামোলেড ডিসপ্লের অনন্য ভিউয়িং এক্সপিরিয়েন্স। এছাড়াও, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ সিস্টেমের সাথে এতে রয়েছে বিশাল ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। এই ডিভাইসের উদ্ভাবনী স্ট্রিট ফটোগ্রাফিসহ অনন্য সব ফিল্টার সমৃদ্ধ ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেট আপ নিশ্চিত করবে মনোমুগ্ধকর সব ছবি। সাথে, ৩২ মেগাপিক্সেলের এআই ক্যামেরা দিয়ে চমৎকারভাবে সংরক্ষণ করা যাবে যেকোন মুহূর্ত।

স্বাচ্ছন্দ্যদায়ক ব্যবহারের অভিজ্ঞতা এবং অনন্য সব ফিচারে সমৃদ্ধ স্মার্টফোন ব্যবহার করতে চাইলে সেরা স্মার্টফোন– জিটি মাস্টার এডিশন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img