ভিভো’র -সুইফট-পারফরমেন্স ফোন ওয়াই-৫১

vivo y51

স্মার্টফোন ব্র্যান্ড ভিভো দেশের বাজারে আরও একটি নতুন স্মার্টফোন ‘ভিভো ওয়াই-৫১’ উপস্থাপন করতে চলেছে। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) থেকে গ্রাহকরা ‘ভিভো ওয়াই-৫১’ এর প্রি-বুক করতে পারবেন। এ সুবিধা মিলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

মোবাইল ফটোগ্রাফির জন্য মানানসই ফিচার রাখা হয়েছে স্মার্টফোনটিতে। ভিভো ওয়াই-৫১ ফোনটিতে রিয়ার ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮ এমপি’র প্রধান ক্যামেরাসহ এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। দিনে ও রাতে স্পষ্ট ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ‘সুপার নাইট ক্যামেরা’, ‘স্টাইলিশ নাইট ফিল্টার’ সহ কয়েক ধরণের মোড।

ফোনটির অন্যতম আকর্ষণ হলো এর ‘সুইফট-পারফরমেন্স’ ফিচার। এতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগনের ৬ সিরিজের প্রসেসরসহ ৮ জিবি’র বিশাল র‌্যাম ও ১২৮ জিবি’র ইন্টারনাল স্টোরেজ সুবিধা, ফলে গ্রাহকরা অনেক বেশি অ্যাপসও একইসাথে নির্বিঘ্নে চালাতে পারবেন।

গ্রাহকদের নিরবচ্ছিন্ন ফোন ব্যবহারের অভিজ্ঞতা দিতে এতে ব্যবহার করা হয়েছে ৫০০০ এমএএইচের দীর্ঘস্থায়ী ব্যাটারি। সাথে আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সুবিধা; যার ফলে ফোনটি ৭০% চার্জ করা সম্ভব মাত্র ৬৪ মিনিটে। এছাড়াও ভিভো ওয়াই-৫১ রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস সমর্থিত ডিসপ্লে ।

বাংলাদেশের বাজারে ফোনটির দাম রাখা হয়েছে মাত্র ২১,৯৯০ টাকা ।

ভিভো’র ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, ‘ভিভো’র যাত্রার শুরু থেকেই ভিভো ওয়াই সিরিজের ফোনগুলো এদেশের তরুণ গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয়। গ্রাহকদের পছন্দ ও প্রয়োজনের কথা মাথায় রেখেই ভিভো’র নতুন ফোনে নিত্যনতুন টেকনোলজি বা ফিচারগুলো যুক্ত করা হয়। ‘ভিভো ওয়াই৫১’ সুইফট পারফরমেন্স সাথে শক্তিশালী ব্যাটারির মতো ফিচারের জন্য গ্রাহকপ্রিয়তা পাবে বলে আশা করি।’

*

*