Monday, June 17, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরবেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতল স্যামসাং মোবাইল

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতল স্যামসাং মোবাইল

মোবাইল হ্যান্ডসেট ক্যাটাগরিতে সম্প্রতি বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সম্মানিত হল স্যামসাং মোবাইল। মোবাওল খাতের শীর্ষস্থানীয় উদ্ভাবন ও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীদের মাঝে দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করে ষষ্ঠ বারের মত আবারও এমন একটি মাইলফলক অর্জন করল এই দক্ষিণ কোরিয়ার শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠান।

সেরা ব্র্যান্ডগুলোর সফলতা তুলে ধরা এবং তাদের সাফল্য উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের নেয়া একটি ফ্ল্যাগশিপ উদ্যোগ এই বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড। দেশের ব্যবসায়িক প্রেক্ষাপটের অর্জনগুলোকে স্বীকৃতি প্রদান করা এবং ব্র্যান্ড বিল্ডিং -এ তাদের অসামান্য অর্জনগুলো চিত্রায়িত করার একটি প্ল্যাটফর্ম প্রদান করে ব্র্যান্ড ফোরামের এ প্ল্যাটফর্ম। ‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে ছয় বারের মত আবারো বেস্ট ব্র্যান্ড হল স্যামসাং।                           

স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মুয়ীদুর রহমান বলেন, “এ বছর আবারও বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডটি অর্জন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের টিম ও গ্রাহকদের নিরলস সমর্থন ছাড়া এই সাফল্য অর্জন কখনওই সম্ভব হতো না। গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করার পাশাপাশি আমরা যেনো আরও আধুনিক ও প্রয়োজনীয় পণ্য প্রদান করতে পারি, এটাই আমাদের আশা।”

বাংলাদেশি গ্রাহকদের মাঝে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে শীর্ষস্থানে অবস্থান করছে স্যামসাং। যেকোন স্মার্টফোন চালু করার ক্ষেত্রে যুগান্তকারী উদ্ভাবন, শীর্ষস্থানীয় প্রযুক্তি, অটল প্রতিশ্রুতি এবং একটি গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতি  অবলম্বন করে তারা। ২০২৩-এ তাদের অসাধারণ ‘মেড ইন বাংলাদেশ’ ফ্ল্যাগশিপ, গ্যালাক্সি এস২৩ আলট্রা ও ফোল্ডেবলসের পঞ্চম জেনারেশন – গ্যালাক্সি জেড ফোল্ড ৫  এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ – চালু করে বাজারে ঝড় তুলেছিল স্যামসাং। তাছাড়া, সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপের মতো অসামান্য পারফরমেন্স নিশ্চিত করে নজর কেড়েছিল স্যামসাং -এর গ্যালাক্সি এ সিরিজ। 

খাতের সেরা স্মার্টফোন মডেল নিয়ে আসার পাশাপাশি তাদের ব্যবসার কেন্দ্রবিন্দুতে গ্রাহকদের রেখেছেন স্যামসাং, যা বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডটি জেতার ক্ষেত্রে তাদেরকে এগিয়ে নিয়ে গিয়েছে। ‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে স্যামসাং ‘সুপারব্র্যান্ড’ অ্যাওয়ার্ডটিও অর্জন করেছে এ বছরের শুরুর দিকে। 

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img