বেস্ট ইলেকট্রনিক্স-এর পণ্য পাওয়া যাচ্ছে বাগডুম ডট কম

Best electronics and Bagdoom partership

ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম এবং বিশ্বখ্যাত ইলেকট্রনিক্স সামগ্রী বাজারজাতকারী প্রতিষ্ঠান বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এর মাধ্যমে গ্রাহকরা বেস্ট ইলেকট্রনিক্স-এর কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য এখন থেকে বাগডুমের ওয়েবসাইটেও পাবেন। রাজধানীর মতিঝিলের সিটি সেন্টারে জামান গ্রুপের প্রধান কার্যালয়ে উভয় পক্ষের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে উপস্থিত ছিলেন বাগডুম-এর সিইও মিরাজুল হক এবং বেস্ট ইলেকট্রনিক্সের পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক। এছাড়া উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারাও এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে, হিটাচি, প্যানাসনিক, শার্প, কোনিয়ন, ওয়ার্লপুল, ফিলিপ্স, মিডিয়া, তোশিবা এর সকল হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স সহ ইলেকট্রিক্যাল ও পাওয়ার পণ্য বাগডুম ডট কম-এর মাধ্যমে কেনা যাবে।  এই চুক্তির মাধ্যমে গ্রাহকরা কোনিয়ন ইলেকট্রনিক্স-এর যে কোনো পণ্য কিনে পাবেন ১০% মূল্য ছাড় এবং সকল পণ্যে বাগডুম ডট কম-এর মাধ্যমে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি।

চুক্তি সম্পর্কে সৈয়দ তাহমিদ জামান রাশিক বলেন, বাগডুম-এর ই-কমার্স প্ল্যাটফর্ম-এর উন্নত নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকরা এখন এক ক্লিকেই উপভোগ করতে পারবেন বেস্ট ইলেকট্রনিক্স-এর অনুমোদিত ইলেকট্রনিক্স পণ্যসমূহ।

বাগডুম ডট কম-সিইও মিরাজুল হক বলেন, বাংলাদেশের অন্যতম মাল্টি-ব্র্যান্ড রিটেইল চেইন বেস্ট ইলেকট্রনিক্স-এর সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিইঅনেকগর্বিত। এরমাধ্যমে বাগডুম-এর সর্বস্তরের ক্রেতা, যারা শীর্ষস্থানীয় দেশী-বিদেশী ব্র্যান্ডের পাশাপাশি সেরা মূল্যের পণ্য খোঁজেন তাদের চাহিদা মেটাবে।  আমরা আশা করি, উদীয়মান ই-কমার্স মার্কেট প্রতিষ্ঠায় আমাদের এই চুক্তি অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

*

*