বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটি

basis e-commerce

ঘোষণাকরাহয়েছে বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটি । বেসিস সফটএক্সপোর ৩য়দিনে এই কমিটির ঘোষনা দেওয়া হয়। বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহ্বায়ক হয়েছেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বাগডুম ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা কামরুন আহমেদ, মাস্টারকার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল, চাল ডালের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়া আশরাফ, এসএসএল ওয়্যারলেসের সিওও আশিষ চক্রবর্তীএবংপ্রিয়শপ ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান। এই কমিটিএক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

নতুন এই কমিটির নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। এ সময় মোস্তাফা জব্বার বলেন, বর্তমান সরকার ই-কমার্স খাতের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। নতুন বেসিস ই-কমার্স অ্যালায়েন্সই-কমার্সের উন্নতিতে কাজ করে যাবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।  বেসিস-ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, নতুন কমিটির সদস্যরা বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নতি কল্পে প্রতিজ্ঞাবদ্ধ, জোট বদ্ধ ভাবে কাজ করে যাবে নতুনই-কমার্স অ্যালায়েন্স। এ কমিটি ই-কমার্স নীতিমালা, পেমেন্ট সহ বিভিন্ন চ্যালেঞ্জ সমাধানে ঐক্য বদ্ধ ভাবে কাজ করবে।

*

*