বিশ্বকাপ খেলা চলাকালে অপো মোবাইলের প্রোমোশন করবে নেইমার

Neymar

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো-এর নতুন ব্র্যান্ড ফ্রেন্ড বা সঙ্গী হিসেবে যুক্ত হয়েছে বিশ্বের অন্যতম সেরা ব্রাজিলের ফুটবল খেলোয়াড় নেইমার। বিশ্বকাপ খেলা চলাকালে নেইমার অপো মোবাইলের প্রোমোশন করবে। এর আগে অপো-এর এফসি বার্সেলোনা এডিশন-এর প্রোমোশনের জন্য কাজ করেছে এই ফুটবল তারকা।

অপো-এর পণ্যগুলোই তার মার্কেটিং জন্য সেরা। এটি তরুণদের যুক্ত করতে ৩৬০ ডিগ্রি সমন্বিত মার্কেটিং-এর কাজ করে। খেলধূলা ও বিনোদনের জন্য এ সম্পর্কিত ব্যক্তিদের মাধ্যমে তরুণদের সাথে যুক্ত থাকে অপো।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, দক্ষিণ এশিয়ার নতুন ব্র্যান্ড ফ্রেন্ড হিসেবে নেইমারকে পেয়ে আমরা খুবই গর্বিত। আমরা সবাই জানি যে, একটি বিশাল সংখ্যক দর্শক ব্রাজিলের ভক্ত। আমরা আশা করি, এবারের বিশ্বকাপ পর্বে এই খবর ব্রাজিল সমর্থকদের আরও চমৎকৃত করবে’।

বাংলাদেশী গ্রাহকদের জন্য অপো সেলফিতে নিয়ে এসেছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ২.০। এটি গ্লোবাল ডাটাবেস থেকে মুখের আকার ও গঠন চিহ্নিত করতে পারে এবং এটির প্রায় ২৯৬ ফেসিয়াল টাচ পয়েন্ট রয়েছে। আর এন্ড ডি প্রোসেস সময় পেশাদার ফটোগ্রাফার ও মেকআপ আর্টিস্ট আলোচনা করে নিত, এআই প্রযুক্তির ফলে এখন তেমনই পেশাদার দক্ষদের মতো বাস্তবিক ও প্রাকৃতিক সেলফি তোলা সম্ভব। অপো এফ৭ রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে আরও রয়েছে ৬৪-বিট মিডিয়াটেক হেলিও পি৬০ প্রোসেসর।

*

*