বিট-ডিফেন্ডার পরিবেশক হলো টেক রিপাবলিক

TechRepublic

সাইবার জগতে দেশের প্রযুক্তি ব্যবহারকারীদের সুরক্ষিত রাখতে শীর্ষস্থানীয় ইন্টারনেট সিকিউরিটি অ্যাপ্লিকেশন বিটডিফেন্ডারের পরিবেশক হয়েছে টেক রিপাবলিক লিমিটেড।

সোমবার রাতে গুলশান ক্লাবে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে সিকিউরিটি অ্যাপ্লিকেশন বিটডিফেন্ডার ব্যবহারের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশকে সুরক্ষিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেছে উভয় প্রতিষ্ঠান। বিট ডিফেন্ডারের কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন প্রতিরক্ষা ব্যবস্থা বিশেষ করে কীভাবে এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অনলাইন হুমকি চিহ্নিত করে তা সমূলে উৎখাত করা হয় সে বিষয়ে আলোকপাত করেন বিট ডিফেন্ডার বাংলাদেশ, নেপাল ও ভুটান অঞ্চলের কান্ট্রি ম্যানেজার খলীলুল হক। এসময় তিনি অ্যাপ্লিকেশনটির ব্যবহার বান্ধব কর্মক্ষমতাও তুলে ধরেন।  প্রামাণ্য চিত্রের মাধ্যমে চলতি বছরে ডাকসাইটের সব এন্টিভাইরাসকে পেছনে ফেলে এই চারটি গুণেই বিট ডিফেন্ডার উইন্ডোজ প্লাটফর্মে বর্ষসেরা এন্টিভাইরাস হয়েছে বলে উল্লেখ করেন।

টেক রিপাবলিক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোর্শেদ বলেন, মোবাইল এবং পিসি উভয় ডিভাইস ব্যবহারকারীদের জন্য বিট ডিফেন্ডারের ইন্টারনেট ও টোট্যাল সিকিউরিটি রয়েছে। একক ও থ্রি ইউজার প্যাকে এগুলো পরিবেশন করা হচ্ছে। ব্যক্তি পর্যায়ে ডাটার নিরাপত্তা অটুট রাখতেই আমরা আজ থেকে এই এন্টিভাইরাসটি পরিবেশন শুরু করেছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেক রিপাবলিক চেয়ারম্যান মশিউর রহমান রাজু,পরিচালক কাজী একরামুল গণি, বিট ডিফেন্ডার বাংলাদেশ অফিসের হেড অব বিজনেস নুরুজ্জামান, বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার খান মো: নাজমুস সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন। টিআর এল জাবরা, লেক্সমার্ক, অ্যাপাসার ও প্রোলিংক এর মতো বেশ কিছু নন্দিত ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য দেশের বাজারে পরিবেশন করছে টেক রিপাবলিক লিমিটেড।

*

*