বিক্রয় শুরু অপো এফ১১

Oppo F11

এখন থেকে বাংলাদেশী ক্রেতারাও কিনতে পারবেন অপো এর নতুন উদ্ভাবন ব্রিলিয়ান্ট পোর্ট্রেইট ফিচার সমৃদ্ধ অপো এফ১১। গত ১৬ এপ্রিল আনুষ্ঠানিক ভাবে উন্মোচনের পর অতি সম্প্রতি দেশের সকল অপো আউটলেটে এই স্মার্টফোনটির বিক্রয় শুরু হয়েছে। অপো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং, ব্র্যান্ড ম্যানেজার ইয়োনো, পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি, ক্রিকেটার তাসকিন আহমেদ ও অভিনেত্রী সাবিলা নূর এর উপস্থিতিতে এফ১১ এর বিক্রয় কার্যক্রম শুরু করা হয়।

বিক্রয় কার্যক্রম শুরু হওয়া প্রসঙ্গে অপো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মিঃ ডেমন ইয়াং বলেন, “বিশ্বজুড়েই ক্রেতারা যেভাবে অপো এফ১১ কে উচ্ছ্বাসের সাথে গ্রহণ করেছেন সেটি লক্ষ্য করে আমরা সত্যিই অনুপ্রাণিত। দেশজুড়ে ৪জি নেটওয়ার্ক কাভারেজ ছড়িয়ে পরার সাথে সাথে এই স্মার্টফোনটির পূর্ণসক্ষমতা ব্যবহারের সুযোগ তৈরি হচ্ছে যা ক্রেতাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দারুণ ভাবে বাড়িয়ে দেবে”।

হ্যান্ডসেটটি কেনার সাথে সাথে রবি ও এয়ারটেল গ্রাহকরা পেয়ে যাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা। রবি ও এয়ারটেলের বিদ্যমান ও নতুন প্রিপেইড ও এসএমই গ্রাহকরা অপো এফ১১ প্রো কেনার সাথে সাথেই মোট ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপহার হিসেবে পাবেন (এর মাঝে ৩ গিগাবাইট ৪জি ও ৩ গিগাবাইট মাই স্পোর্টস, ৩ গিগাবাইট রবি স্ক্রিণ ও বাকী ৩ গিগাবাইট ইন্টারনেট ডাটা ব্যবহার করা যাবে রবি স্প্ল্যাশ এ)। দারুণ এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন অবধি।

মার্বেল গ্রিন ও ফ্লুরাইট পার্পল কালার ভেরিয়েশনে অপো এফ১১ পাওয়া যাবে ২৭৯৯০ টাকায়।

স্মার্টফোনটিতে রয়েছে অপো এফ সিরিজের সর্বাধুনিক শক্তিশালী ক্যামেরা সিস্টেম। এফ১১ ফোনটিতে রীয়ার ক্যামেরা দারুণ ভাবে আপগ্রেড করা হয়েছে। আল্ট্রা হাই স্ট্যান্ডার্ড ৪৮+৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সিস্টেম, এফ১.৭৯ এপারচার, বল-বীয়ারিং ক্লোজড-লুপ ভিসিএম, ৬পি লেন্স ও ১/২.৩ ইঞ্চি ইমেজ সেন্সরের সমন্বয়ে এই ক্যামেরা অধিক আলো ধারণ করতে সক্ষম। ডে-লাইট থাকা অবস্থায় এই স্মার্টফোনটি ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা এইচডি ছবি আউটপুট দিতে সক্ষম। স্বল্প আলোতে এফ১১ এর ‘টেট্রাসেল টেকনোলজি’ পাশাপাশি থাকা প্রতি ৪টি পিক্সেলকে ১টি ১.৬ মাইক্রোমিটার পিক্সেলে পরিণত করে এর থেকে পাওয়া ডাটা বিশ্লেষণ করে ও সমন্বয় করে ফটোসেন্সিটিভ পিক্সেলের আকার দ্বিগুণ করে ফেলার মাধ্যমে উজ্জ্বল ও ‘লো-নয়েজ’ নাইট পোর্ট্রেট তুলতে সক্ষম।

অপো এফ১১ কে যথাসম্ভব ফ্লুইড ও স্ট্রিমলাইন ডিজাইন করা হয়েছে। এতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি ওয়াটার ড্রপ স্ক্রিন, ভুক ৩.০ ফ্ল্যাশ চার্জ ও হাইপার বুস্ট। এছাড়াও আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও সর্বাধুনিক কালার ৬.০ অপারেটিং সিস্টেম। ৪ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরিযুক্ত এফ১১ হ্যান্ডসেটটিতে পাওয়ার ব্যাকআপ দিতে রয়েছে ৪০২০ এমএএইচ ব্যাটারি।

*

*