বিক্রয়োত্তর সেবায় অপোর মাসব্যাপী ক্যাম্পেইন চালু

oppo

গ্রাহক সেবার মূলভিত্তি ‘কেয়ার অ্যান্ড রিচ’ এ উদ্বুদ্ধ হয়ে মাসব্যাপী ক্যাম্পেইন চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। একযোগে বাংলাদেশসহ বিশ্বের ১৫টি দেশ ও অঞ্চলে ৪ অক্টোবর থেকে ক্যাম্পেইনটি শুরু হয়েছে। গ্রাহকরা কিভাবে আরো ভালোভাবে আনুষ্ঠানিক পথে অপোর বিক্রয়োত্তর সেবা পেতে পারেন সেই কথাই বলা হয়েছে এ ক্যাম্পেইনে।

অপোর এক জরিপে দেখা গেছে যে, বিক্রয়োত্তর সেবায় যেখানে সহজপথে, দক্ষতার সাথে সর্বোচ্চ সেবা পাওয়া যায় গ্রাহক এমন ব্র্যান্ডকেই বেছে নেন। করোনা মহামারীর এই সময়ে মানুষ এখন আগের চেয়ে বাইরে কম সময় কাটান এবং হাতের নাগালে সব সেবা পেতে চান। এমনকি মানুষ ঘরে বসে ফোন মেরামত সংশ্লিষ্ট সেবা পেতে চান।

অপোর আরেক পরিসংখ্যানে দেখা গেছে, গেল বছর করোনা চলাকানীন সময়ে অপো বিভিন্ন দেশে গ্রাহককে ১০ কোটির বেশি বার স্পর্শহীন সেবা প্রদান করেছে। অপোর পরিকল্পনা আরো বেশি মানুষের কাছে এই সেবা পৌঁছানো। চলমান ক্যাম্পেইনের মাধ্যমে এই সেবাবে কিভাবে আরো সহজ ও নিরাপদ করা যায় সেটা নিয়েই কাজ করছে অপো।

গ্রাহকরা যাতে অল্প সময়ে সেরা সেবাটা পান তাই অপো অফিসিয়াল চ্যানেলে সেলফ-সার্ভিস কনটেন্ট চালু করেছে। এখানে ঢুকে গ্রাহক ডিভাইস সম্পর্কিত যেকোন সমস্যার সমাধানে তথ্য পাবেন। তাছাড়া অ্যাপ, হটলাইন (০৯৬১০৯৯৭৭৯১) ও সোশ্যাল মিডিয়া অ্যাপের মাধ্যমে যেকোন তথ্য পাওয়া যাবে। https://chat-support.oppo.com/chat?c=bd এই ওয়েবসাইটে প্রবেশ করে লাইভ চ্যাটও করা যাবে।

অপোর সেবা সম্পর্কে মমিনুল ইসলাম নামে অপো এক গ্রাহক বলেন, একবার ফোনের সফটওয়্যার আপডেট করার জন্য অপো সার্ভিস সেন্টার যাই। আমি আমার এলাকার নিকটবর্তী অপোর সার্ভিস সেন্টারের অবস্থান সম্পর্কে জানতাম না। তারপর হটলাইনে কল দিয়ে বিস্তারিত তথ্য পেলাম। সেখানে যন্ত্রাংশ (স্পেয়্যার পার্টস), হালনাগাদ পণ্য, ওয়্যারেন্টি নীতিমালা ইত্যাদি সম্পর্কে আরো নানাবিধ প্রয়োজনীয় তথ্য পেলাম। অপোকে ধন্যবাদ এতো সহজে সব তথ্য দিয়ে সাহায্য করার জন্য।

আরো তথ্যের জন্য অপোর মেবইল বক্স support.bd@oppo.com, অপোর ফেসবুক পেজ https://www.facebook.com/OPPOBangladesh অথবা  https://support.oppo.com/bd/  ঠিকানায় যোগাযোগ করা যেতে পারে।

*

*