বিকাশ অ্যাপ ব্যবহারে উৎসাহিত করলেই একশ টাকা বোনাস

bkash

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে প্রতিবার পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

যেভাবে বোনাস পাওয়া যাবে

অ্যাপের ডানদিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার এ ফ্রেন্ড’ অপশন থেকে ‘রেফার করুন’ ক্লিক করে অ্যাপের লিংকটি যেকোন মাধ্যম যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

শেয়ার করা লিংক দিয়ে প্রিয়জন বিকাশ অ্যাপে লগইন করলেই রেফারকারী গ্রাহক পেয়ে যাবেন ২০ টাকা বোনাস এবং ঐ ব্যবহারকারী অ্যাপে যেকোন একটি ট্রানজেকশন করলেই তিনি পাবেন আরো ৮০ টাকা বোনাস। একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারবেন।

বোনাস পাবেন দুই পক্ষই

এদিকে যিনি প্রথমবার অ্যাপ ব্যবহার করছেন তার জন্য প্রথম লগইন এ থাকছে ২৫ টাকা বোনাস আর প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ এ পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। এই অফারটিও ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত চলবে।

বিকাশ মেন্যুর রেফারেল ড্যাশবোর্ডে রেফারার তার করা রেফারেল এর তথ্য দেখতে পাবেন। প্রতি ২৪ ঘণ্টায় সফল রেফারেল সংখ্যা এবং প্রতি ৪৮ ঘণ্টায় লগ ইন থেকে প্রাপ্ত বোনাস এর তথ্য আপডেট হবে। উল্লেখ্য, রেফারেল অফারটি বিকাশ অ্যাপ এর আইওএস ভার্সনে প্রযোজ্য নয়।

বিকাশ অ্যাপে প্রতিনিয়ত নতুন নতুন সেবা চালু হচ্ছে। বিকাশ অ্যাপ ব্যবহারে অন্যকে উৎসাহিত করতেই গ্রাহকদের জন্য চালু হয় রেফারেল ক্যাম্পেইন। এর আগে গত ১৭ আগস্ট থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত চলাকালীন রেফারেল ক্যাম্পেইন এ অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। প্রতিদিনের কাজের ফাঁকে কিছুটা সময় বের করেই তারা বিকাশ অ্যাপ রেফার করেছেন।

শেরপুরের কলেজ শিক্ষার্থী ফাহিম আহমেদ ফরিদ। লেখাপড়ার পাশাপাশি গল্প-আড্ডার সময়টিকে কাজে লাগিয়ে প্রায় ৯০০জনকে সফলভাবে বিকাশ অ্যাপ রেফার করে ৩৫ হাজার টাকারও বেশি আয় করেছেন তিনি। ঠিক করেছেন সেই টাকায় পড়াশোনার কাজে একটি ল্যাপটপ কিনবেন। ফাহিম বলেন, “বিকাশ অ্যাপের সেন্ড মানি, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, অনলাইন লেনদেন ইত্যাদি সেবা প্রতিনিয়ত ব্যবহার করি। নিজে উপকৃত হই তাই অন্যদেরও রেফার করেছি যেন তারাও উপকৃত হয়।“

বাড়ির সব বিল পরিশোধ করার পাশাপাশি কেনাকাটার বিল দিই বিকাশে এবং ভাই বোনদের ভর্তির ফি-ও পরিশোধ করি বিকাশে। এখন আর মোবাইল রিচার্জও বাইরে গিয়ে করতে হয় না, বাসায় বসেই বিকাশ অ্যাপে রিচার্জ করি। আমার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে গেছে বিকাশ অ্যাপ।“

ফাহিম, কাওসার, ফজলুল-এর মত রেফার করে বাড়তি আয় করতে পারেন যে কোনো গ্রাহক। রেফারেল ক্যাম্পেইনের বিস্তারিত জানা যাবে www.bkash.com/bn/100taka-referral ওয়েবসাইটে।

*

*