Wednesday, May 22, 2024
spot_img
Homeইভেন্ট‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন নিয়ে এলো অপো

‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন নিয়ে এলো অপো

বাংলাদেশের অতুলনীয় সৌন্দর্য, বৈচিত্র্য ও সমৃদ্ধ ইতিহাস ক্যামেরাবন্দী করতে অপো সম্প্রতি ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ শীর্ষক একটি নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে। ক্যাম্পেইনটি ছবির মাধ্যমে নিজের আবেগ প্রকাশ করতে সবাইকে অনুপ্রাণিত করবে। গত ১১ মার্চ শুরু হওয়া ক্যাম্পেইনটি আগামী ১৭ মার্চ পর্যন্ত চলবে। এই ক্যাম্পেইনের বিজয়ী ১০০ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার পোর্ট্রেট ক্যামেরা সম্বলিত অপো রেনো এইট টি স্মার্টফোনটি পুরষ্কার হিসেবে পাবেন, যা বিজয়ীকে সুন্দর ছবি তুলতে এবং ফটোগ্রাফির মাধ্যমে শৈল্পিক অন্বেষণ চালিয়ে যেতে সাহায্য করবে।

বাংলাদেশ একটি সুন্দর দেশ এবং এর গৌরবময় ইতিহাস ও সমৃদ্ধ সাংস্কৃতিক পটভূমি আছে। এই দেশের মানুষ ও প্রকৃতির মাঝে লুকিয়ে আছে হাজার হাজার অনুপ্রেরণার গল্প। ব্যবহারকারীদের জন্য এই বৈচিত্র্যময় সৌন্দর্য অবলোকন করার সুযোগ তৈরি করার উদ্দেশে অপো এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে। ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইনের মাধ্যমে অপো তরুণ প্রজন্মকে নিজেদের শৈল্পিক সত্ত্বার বহিঃরপ্রকাশ করার পাশাপাশি তাদের মধ্যে দেশপ্রেমের চেতনা জাগিয়ে তুলতে উৎসাহিত করছে।

অপো বাংলাদেশের মানুষের জন্য অপো রেনো এইট টি ফোনের সাহায্যে এই দেশের সৌন্দর্য আবিষ্কার করার সুযোগ সৃষ্টি করতে চায়। ডিভাইসটির ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা ব্যবহারকারীদের নতুন কিছু দেখার সুযোগ দিবে। এই ক্যামেরা দিয়ে ব্যবহারকারীরা তাদের আশেপাশের বিভিন্ন অনুপ্রেরণার গল্প খুঁজে বের করে সেগুলো সারাজীবনের জন্য ক্লিক করে রাখতে পারবেন।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে আগ্রহীদের ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ থিমের সাথে মিল রেখে ছবি তুলতে হবে। এরপর, অংশগ্রহণকারীদের ছবিগুলো ফেসবুকের কমেন্ট বক্সে #BeautifulBangladeshInPortrait, #OPPOGallery এবং #ShotonOPPO হ্যাশট্যাগ সহ শেয়ার করতে হবে (https://www.facebook.com/OPPOBangladesh/photos/a.302957329896767/2150840735108408/)। ক্যাম্পেইনে বিজয়ী পুরস্কার হিসেবে অপো রেনো এইট টি পাবেন। এছাড়া, অন্যান্য বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের নির্মল সৌন্দর্য, এর গৌরবময় ইতিহাস এবং এদেশের মানুষের বৈচিত্র্যপূর্ণ জীবন ক্যামেরাবন্দী করার সুযোগ দিতে চায়। আমরা আশা করি, ‘বিউটিফুল বাংলাদেশ, ইন পোর্ট্রেট’ ক্যাম্পেইন বাংলাদেশের তরুণদের জন্য এই দেশের সৌন্দর্য এবং বিভিন্ন জনগোষ্ঠীর সমৃদ্ধ সাংস্কৃতিক পটভূমিকে গভীরভাবে পর্যবেক্ষণ করার সুযোগ সৃষ্টি করবে। এই ক্যাম্পেইন সবাইকে দেশ, মানুষ এবং প্রকৃতির সৌন্দর্য নতুনভাবে দেখতে উৎসাহিত করবে।”

ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত – https://www.facebook.com/OPPOBangladesh/photos/a.302957329896767/2150840735108408/।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img