বাজারে সিম্ফনি জেড২০

z20

আজ সিম্ফনির হেড অফিস, উদ্বোধন করা হয়েছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন “সিম্ফনি জেড২০”। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের চেয়ারম্যান  আমিনুর রশীদ এবং প্রধান বিক্রয় কর্মকর্তা,  এম.এ হানিফ।

আমিনুর রশিদ বলেন গ্রাহকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে সিম্ফনি। তারই ধারাবাহিকতায় আমরা নতুন নতুন প্রযুক্তির সুবিধা সম্বলিত সেট বাজারে নিয়ে আসছি।

এ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম চালিত জেড২০ তে রয়েছে ৬.২৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস সাথে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ১৫৬০*৭২০ রেজ্যুলেশন ডিসপ্লের পিপি আই ২৬৯। ফলে সেটটিতে গেম খেলে পাওয়া যাবে এক অনন্য অভিজ্ঞতা।

পাশাপাশি এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। যা কিনা ৬৪ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব। সনি সেন্সর এর ডুয়াল ব্যাক ক্যামেরার একটি ১৩ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।

৩০০ মিলিঅ্যাম্পিয়ারের সেটটির ক্যামেরা মোড হিসেবে আছে এইআই, গুগল লেন্স, পোট্রেইট, স্লো-মোশন, ফেস বিউটি, নাইট শট, টাইম ল্যাপস, এইচডি আর, ফিল্টার, বার্স্ট, প্যানোরামা, অডিও নোট, কিউআর কোড।  স্মার্টফোনটিতে সেন্সর হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জি-সেন্সর, জিপিএস এবং এজিপিএস।

লাইট ব্লু এবং ডার্ক ব্লু কালারে সিম্ফনির নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটির দাম ৮ হাজার ৯৯০ টাকা । সাথে ফ্রি হিসেবে থাকছে স্ক্রীন প্রটেক্টর ।

*

*