বাজারে লেনোভোর নতুন ল্যাপটপ

lenevo

দেশীয় বাজারে লেনোভোর নতুন চারটি(৪) মডেলের ল্যাপটপ নিয়ে এসেছে টগি সার্ভিসেস লিমিটেড। গতকাল প্রতিষ্ঠানটির গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিজিয়ন, ইয়োগা ও আইডিয়া প্যাডের চারটি মডেলের উদ্বোধন করেন টগির হেড অব বিজনেস এন্ড ইউজার কম্পিউটিং এন্ড প্রিন্টিং এ এস মোহাম্মদ মোস্তফা মনোয়ার। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন টগির চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব, ডেপুটি চিপ অপারটিং অফিসার এ বি এম আহসান আল মামুন ও লেনোভো বাংলাদেশ ম্যানেজার সেলস রাশেদ কবির। সংবাদ সম্মেলনে ল্যাপটপগুলোর বিস্তারিত তুলে ধরা হয়।

নজরকাড়া ডিজাইন ও অত্যাধুনিক স্পেসিফিকেশানের লেনোভো লিজিয়ন Y740, ইয়োগা S730 ও আইডিয়াপ্যাড S540 এবং C340 ল্যাপটপ ব্যাবহারকারীদের দিবে কম্পিউটারে কাজ করার এক নতুন অভিজ্ঞতা। লিজিয়ন Y740 একদিকে যেমন মার্জিত ও রুচিশীল ডিজাইনের এক দারুন সংমিশ্রণ, অপরদিকে এর শক্তিশালী গ্রাফিক্স কার্ড ও অন্যান্য অত্যাধুনিক প্রজুক্তি এই ল্যাপটপকে করে তুলেছে গেমারদের এক নম্বর পছন্দের ব্র্যান্ড।

লেনোভোর ইয়োগা ল্যাপটপ সবসময়ই একটু অন্যরকম ডিজাইনের জন্য পরিচিত। আর এর S730 মডেলেটি ইন্টেলের অষ্টম জেনারেশনের প্রসেসর ও কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচার চালিত যা ল্যাপটপের প্রচলিত ধারণা পাল্টে দিবে।

হালকা ওজনের সহজে পরিবহনযোগ্য কিন্তু শক্তিশালী প্রসেসর ও লম্বা ব্যাটারি লাইফের ল্যাপটপ যাদের পছন্দ , তাদের জন্য টগি সার্ভিসেস লিমিটেড নিয়ে আসলো লেনোভোর আইডিয়াপ্যাড S540 এবং C340 মডেলের দুইটি দারুন অফার।

লেনোভোর লিজিয়ন Y740, ইয়োগা S730 ও আইডিয়াপ্যাড S540 এবং C340 ল্যাপটপ টগি সার্ভিসেস লিমিটেডের রিসেলারদের মাধ্যমে দেশের সর্বত্র পাওয়া যাবে।

আইটি সল্যুশন ভেঞ্চার, টগি সার্ভিসেস লিমিটেড, এক উদ্যোগ গ্রহণ করেছে, যাকে বলা হচ্ছে ‘ডিজিটাল লিবারেশন’। সত্যিকার অর্থেই কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে একবিংশ শতাব্দির ডিজিটাল চ্যালেঞ্জ মোকাবিলায় অবিরত কাজ করে যাবে টগি সার্ভিসেস লিমিটেড। বিস্তারিত – ফেসবুক: ToggiServicesLimited, লিঙ্কডইন: toggi-services-limited,

*

*