বাজারে এলো ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার, ১৮ ওয়াট কুইক চার্জের রিয়েলমি সি ১৫- কোয়ালকম এডিশন

realmee

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির সাথে ১৮ ওয়াট কুইক চার্জের সি ১৫ – কোয়ালকম এডিশন নিয়ে এসেছে। জ্যামিতিক গ্রেডিয়েন্ট ডিজাইনের সি ১৫ – কোয়ালকম এডিশনের ফোনটিতে আছে অক্টা-কোর প্রসেসর, ৬.৫-ইঞ্চি এলসিডি ফুলস্ক্রিন ও আল্ট্রা-ওয়াইড কোয়াড ক্যামেরা, এবং এর ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি রম ভ্যারিয়েন্টটির বাজারমূল্য হচ্ছে মাত্র ১২,৯৯০ টাকা এবং ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টটির বাজার মূল্য মাত্র ১৪,৪৯০ টাকা।

তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের প্রতিদিনের প্রযুক্তিগত চাহিদা পূরণ করার লক্ষ্যে কাজ করে দ্রুততম সময়ে ৫ কোটি গ্রাহক অর্জন করেছে রিয়েলমি। কোয়ালকম এডিশনের মেগা ব্যাটারির রিয়েলমি সি ১৫ এর সম্পূর্ণ চার্জে দিবে ৪৪ ঘন্টা নিরবচ্ছিন্ন কল টাইম এবং ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম। ১৮ ওয়াটের কুইক চার্জে মাত্র ৩০ মিনিটে ২৮ শতাংশ পর্যন্ত চার্জ নিতে সক্ষম এই ফোন।

রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনের আছে ৬.৫-ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে এবং এর স্ক্রীন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ যা দিবে চমৎকার ভিউইং অভিজ্ঞতা। তরুণদের লাইফস্টাইলের সাথে খাইয়ে নিবে এর দুটি নান্দনিক রং – মেরিন ব্লু ও সিগাল সিলভার।

রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশন শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, অক্টা-কোর প্রসেসর ও ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যামে ১.৮ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করা যায়, যা দৈনন্দিন কাজে বা গেমিং-এ দুর্দান্ত পারফরমেন্স নিশ্চিত করবে। বাংলাদেশে ৬৪ গিগাবাইট এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ২টি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে যা ট্রিপল কার্ড স্লটের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

১৩ মেগাপিক্সেলের প্রধান ওয়াইড ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। ৮ মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ক্যামেরায় বিশাল ফিল্ড অব ভিউ পাওয়া যাবে । পাশাপাশি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ও রেট্রো লেন্সের স্পেশাল ইফেক্টে তোলা যাবে চমৎকার সব পোর্ট্রেট। এছাড়াও সি ১৫ – কোয়ালকম এডিশনের নাইটস্কেপ মোডে অসাধারণ ডিটেইলে রাতের ছবিতে তোলা যাবে। এছাড়া ৮ মেগাপিক্সেলের ওয়াইড ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে প্রাণবন্ত গ্রুপ সেলফি। ৩০ ফ্রেমে ১০৮০ পিক্সেলে ভিডিওর পাশাপাশি ক্যামেরায় আছে টাইম-ল্যাপ্স, এইচডিআর ও প্যানোসেলফি’র সুবিধা।

স্মার্টফোন বাজারে সফলভাবে স্থান করে নেওয়ার পাশাপাশি এআইওটি জগতেও দারুনভাবে পদচারণা শুরু করে রিয়েলমি ইতোমধ্যে ৫০টিরও বেশি এআইওটি পণ্য বাজারে নিয়ে এসেছে। ব্র্যান্ডটি তাদের স্মার্টফোন এবং এআইওটি পণ্যের মেলবন্ধনে ‘১+৪+এন’ পণ্য কৌশলের পূর্ণ বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে যেখানে কেন্দ্রীয় পণ্য হিসেবে একটি স্মার্টফোন, চারটি ক্যাটাগরির আইওটি পণ্য এবং আসন্ন ‘এন’ বা অসংখ্য এআইওটি এবং লাইফস্টাইল পণ্যের সমন্বয়ে কার্যকরী একটি ইকোসিস্টেম তৈরি করবে রিয়েলমি।

আজ থেকে দারাজে রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনের ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি স্পেশাল প্রাইজে প্রি-বুকিং শুরু হবে। এছাড়া ১১.১১ রিয়েলমি সুপার ফ্যান ফেস্টে রিয়েলমি সি১২, রিয়েলমি ৭প্রো-সহ রিয়েলমি স্মার্টফোনে চমৎকার অফার উপভোগ করতে পারবেন ফ্যানরা। বিস্তারিত জানতে ক্লিক: https://www.daraz.com.bd/shop/realmebangladesh।

১৮ নভেম্বর থেকে পিকাবু’তে রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনের ৪ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি স্পেশাল প্রাইজে প্রি-বুকিং শুরু হবে। প্রি-বুকিং এর জন্যে ক্লিক করুন: https://pkb.bz/realme। অতি শীঘ্রই দুটি ভ্যারিয়েন্টই দেশব্যাপী পাওয়া যাবে। কেনার জন্য বিস্তারিত জানতে ক্লিকঃ https://realmebd.com/brandshop/

*

*