বাংলাদেশ ব্র্যান্ড অ্যাওয়ার্ডে আবারো সেরা ব্র্যান্ড স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন

Photo_Brand_Awards_GP

ব্র্যান্ডিং এর ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের জন্য নবমবারের মতো অনুষ্ঠিত বাংলাদেশ ব্র্যান্ড অ্যাওয়ার্ডে পর পর দ্বিতীয় বারের মতো সেরা ব্র্যান্ড বা ‘বেস্ট ওভার অল ব্র্যান্ড’ পুরস্কার জিতে নিয়েছে গ্রামীণফোন। এছাড়াও দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা এ প্রতিষ্ঠানটি  ‘বেস্ট টেলিকম ব্র্যান্ড’ এবং ‘মোস্ট কনসিস্টেন্ট ব্র্যান্ড’ পুরস্কার জিতেছে।

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড গবেষণা প্রতিষ্ঠান ক্যান্টার মিলওয়ার্ড ব্রাউনের সহযোহিতায় এ ব্র্যান্ড পুরস্কার প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)। গ্রামীণফোন ধারাবাহিকভাবে ‘বেস্ট টেলিকম ব্র্যান্ড’ পেয়ে আসছে এবং ‘বেস্ট ওভারঅল ব্র্যান্ড’ বিভাগে শীর্ষ পুরস্কার জিতে নেয়া দেশের একমাত্র টেলিকম ব্র্যান্ডও গ্রামীণফোন। এছাড়াও, ধারাবাহিক পারফরমেন্সের জন্য বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন ‘মোস্ট কনসিস্টেন্ট ব্র্যান্ড’ পুরস্কার পেয়েছে।

অনুষ্ঠানে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিদের উপস্থিতিতে বিজিএমইএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফারুক হোসেনের কাছ থেকে গ্রামীণফোনের হয়ে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ডেপুটি সিইও ইয়াসির আজমান।

উল্লেখ্য, ৪৮০০ নমুনা নিয়ে দেশজুড়ে ক্যান্টার মিলওয়ার্ড ব্রাউন পরিচালিত একটি জরিপের ওপর ভিত্তি করে ৩৫টি বিভাগে এ পুরস্কার প্রদান করা হয়।

*

*