বাংলাদেশের বাজারে লজিটেক এর গেমিং পন্য

Logittech Gaming

ঝাঁকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল  ঢাকাস্থ ধানমন্ডি ক্লাবে উন্মোচিত হল বিশ্বখ্যাত লজিটেক ব্রান্ডের জি সিরিজের বেশ কিছু গেমিং এক্সেসরীজ পন্য। লজিটেক পরিবেশক স্মার্ট টেকনোলজিস এর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের ৬০জন শীর্ষস্থানীয় গেমার, ব্যবসায়িক পার্টনার এবং সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন লজিটেক বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার পার্থ ঘোষ, লজিটেক বাংলাদেশ এর চ্যানেল ম্যানেজার তারেকুল হক নিপু, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর পরিচালক জাফর আহমেদ ও মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজন সহ প্রমুখ।

অনুষ্ঠানে লজিটেক ব্রান্ডের জি৪০৩ প্রোডিজি, জি৫০২ প্রোটিয়াস, জি১০২ প্রোডিজি, জি৩০০এস, ৩০২ এমওবিএ ডেডালাস প্রাইম এবং জি৯০ মডেলের গেমিং মাউস বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে। অন্যদিকে, নতুন গেমিং হেডফোনগুলো হচ্ছে জি২৩১ প্রোডিজি, জি৬৩৩ আরটেমিস স্পেকট্রাম ও জি৪৩০। তাছাড়াও জি২১৩ প্রোডিজি, জি৩১০ মেকানিক্যাল কীবোর্ড, রেসিং জি২৯ গেমিং হুইল, থ্রিডি প্রো জয়স্টিক , জি২৪০ মাউস প্যাড এবং একটি ড্রাইভিং ফোর্স শিফটার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারের জন্য উন্মুক্ত করা হয়।  অনুষ্ঠানে পার্থ ঘোষ বলেন, ‘স্মার্ট টেকনোনলজিস এবং লজিটেক জি একসাথে হাত মিলিয়ে দেশের গেমিং জগৎকে আরও বেশি সমৃদ্ধ করতে চায়। ভবিষ্যতে আরও অনেক বেশি গেমিং ইভেন্টে আমরা যুক্ত হয়ে গেমারদের সাথে থাকতে চাই।’

অন্যদিকে, স্মার্ট এর পরিচালক জাফর আহমেদ বলেন, বর্তমানে কনজ্যুমার মার্কেটটা দুইভাগে ভাগ হয়ে গেছে। একটা শ্রেনী সাধারন কনজ্যুমার এবং অন্য একটা শ্রেনী হচ্ছে গেমিং কমিউনিটি। গেমিং কমিউনিটির জন্য বিশেষ গুরুত্ব দিয়ে আমরা কাজ করছি এবং তাদের চাহিদা অনুযায়ী নিত্যনতুন পন্য আমরা বাজারে নিয়ে আসার চেষ্ঠা করছি। অনুষ্ঠানে লজিটেক এর নতুন পন্যগুলোর বিবরন তুলে ধরেন লজিটেক চ্যানেল ম্যানেজার তারেকুল হক নিপু এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেছেন স্মার্ট এর মহাব্যবস্থাপক মুজাহিদ আলবেরুনী সুজন।

অনুষ্ঠানে বাংলাদেশ রেইনবো সিক্স সিজ কমিউনিটি, বাংলাদেশ ব্যাটলফিল্ড কমিউনিটি, পিসি এনথুজিয়াস্ট, কাউন্টার স্ট্রাইক: গ্লোবাল অফেনসিভ, কল অব ডিউটি, ফিফা, নীড ফর স্পীড মোস্ট ওয়ান্টেড এবং ডটা ২ নামে মোট ৮টি গেমিং কমিউনিটির প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির পুরো তিন ঘন্টা সরাসরি সম্প্রচার করা হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর ফেসবুক পেজে।

*

*