বাংলাদেশের বাজারে নতুন দুই‌টি ফে‌ান আনল রি‌য়েল‌মি

realme
প্রথমবা‌রের ম‌তো বাংলা‌দে‌শের বাজা‌রে নতুন দুই‌টি ফে‌ান আনল রিয়েল‌মি। ম‌ডলে রি‌য়েল‌মি ফাইভ আই এবং রি‌য়েল মি সি ২। আজ শ‌নিবার ঢাকার এক‌টি হো‌টে‌লে ফোন দুই‌টি উ‌ন্মোচন করা হয়।
অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, রিয়েলমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম শাও, ব্র‌্যান্ড ডি‌রেক্টর নিওন ঝি। ‘ডেয়ার টু লিপ’ স্লোগানে টেক-ট্রেন্ডি তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদার কথা চিন্তা ফোন দুটি এনেছে রি‌য়েল‌মি।
নতুন প্রজন্মের তরুণদের প্রতিদিনের চাহিদার কথা বিবেচনা করে ‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ হিসেবে জনপ্রিয়তা পাওয়া স্মার্টফোন রিয়েলমি ৫ আই নিয়ে এলো কোম্পানিটি। বিশ্বজুড়ে ইতোমধ্যেই রিয়েলমি ৫ সিরিজের ৫৫ লক্ষ ব্যবহারকারী রয়েছেন।
এ সিরিজের নতুন মডেল ৫ আই-এর ক্যামেরা, ব্যাটারি, পারফরমেন্স এবং ডিজাইনসহ প্রতিটি ক্ষেত্রেই এনেছে আরো উন্নত ইউজার এক্সপেরিয়েন্স।  ফাইভ আই মডেলের ফোনে সারাদিনের ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে বিশাল ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ দিবে চমৎকার পারফরমেন্স। অনন্য ইমেজিং দক্ষতাসম্পন্ন কোয়াড ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার সব ছবি। অনবদ্য ‘সানরাইজ ডিজাইনের’ একদমই হালকা ফোনটি পাওয়া যাবে অ্যাকুয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন রঙে।
এ ফোনটির পাশাপাশি রিয়েলমি বাংলাদেশের বাজারে আনল একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি২। ডিউড্রপ ও ডায়মন্ড-কাট ডিজাই‌নে তৈ‌রি ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে।
এন্ট্রি লেভেল এই স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও পি২২ চিপসেট, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।
রিয়েলমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম শাও ব‌লেন, সব ধরনের গ্রাহকদের কথা মাথায় রেখে অামরা বাংলা‌দে‌শে নতুন দুই ফোন উ‌ন্মোচন করলাম। আশা কর‌ছি ফোন দুই‌টি বাংলা‌দে‌শের গ্রাহক‌দের চা‌হিদা পূরণ কর‌বে।
ফাইভ আই ম‌ডে‌লের ফোন‌টির মূল‌্য ১২ হাজার ৯৯০ টাকা। সি ২ ম‌ডে‌লের ফোন‌টির মূল‌্য ৮ হাজার ৯৯০ টাকা।
দারাজ থে‌কে রি‌য়েল মি সি ২ ম‌ডে‌লের কিন‌লে এক হাজার টাকা ছাড় পাওয়া যা‌বে। ১৮ মার্চ বিকাল তিনটায় দারা‌জে ফ্লাশ‌সেল শুরু হ‌বে।

*

*