বইমেলায় বিকাশ অ্যাপ পেমেন্টে ১০% ক্যাশব্যাক

bkash-01

বাংলা একাডেমী প্রাঙ্গনে পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ‘অমর একুশে গ্রন্থমেলায়’ বিকাশ অ্যাপে পেমেন্ট করে বই কিনলেই ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

একজন ক্রেতা বিকাশ অ্যাপে পেমেন্ট করলে বইয়ের প্রচ্ছদ দামের চেয়ে ৩২.৫ ভাগ কম দামে বই কিনতে পারবেন। বইমেলায় প্রকাশকরা ২৫ শতাংশ ছাড় দিয়ে থাকেন। এর সাথে বিকাশ অ্যাপের ১০ শতাংশ ক্যাশব্যাক যুক্ত হয়ে এই আকর্ষণীয় অফার পাবেন ক্রেতা।

মেলা চলাকালীন একজন ক্রেতা বিকাশ অ্যাপে অথবা বিকাশ অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে সর্বোচ্চ ৬০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্রেতারা বই এর স্টল গুলোতে কিউ আর কোড স্ক্যান করে খুব সহজে অ্যাপ দিয়ে পেমেন্ট করতে পারবেন।সকল ক্যাশব্যাক তাৎক্ষণিক ভাবেই ক্রেতার বিকাশ একাউন্টে যুক্ত হয়ে যাবে।

এবছর বইমেলা প্রাঙ্গনে ২৮০ প্রকাশনীর স্টলে বিকাশ পেমেন্ট করে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। প্রকাশনীর তালিকা বিকাশের ওয়েবসাইট www.bkash.com এবং ফেসবুক পেইজ www.facebook.com/bkashlimited পাওয়া যাচ্ছে।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবার ভিতরে ও বাইরে থাকা বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

*

*