Thursday, May 23, 2024
spot_img
Homeই-গভর্নেন্সই-স্বাস্থ্যফুডপ্যান্ডা ও জায়ন্যাক্স হেলথের চুক্তি

ফুডপ্যান্ডা ও জায়ন্যাক্স হেলথের চুক্তি

ফ্রিল্যান্স রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদের আরও সহজে স্বাস্থ্যসেবা নিশ্চিতে দেশের প্রথম হেলথ সুপার অ্যাপ জায়ন্যাক্স এর সাথে একটি চুক্তি করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ।

গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) ফুডপ্যান্ডা বাংলাদেশের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ফুডপ্যান্ডা বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী এবং জায়ন্যাক্স হেলথের চিফ অপারেটিং অফিসার পারভেজ আহমেদ।

এ অংশীদারিত্বের ফলে ফুডপ্যান্ডার ফ্রিল্যান্স রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যরা সাশ্রয়ী মূল্যে চিকিৎসা সুবিধা পাবেন। এই স্বাস্থ্য সুবিধা পেতে আগ্রহী ডেলিভারি পার্টনারদের প্রতিমাসে ছাড়কৃত মূল্যে সাবস্ক্রিপশন ফি পরিশোধ করতে হবে। এই সুবিধার আওতায় হাসপাতালে ভর্তির ক্ষেত্রে চিকিৎসা কাভারেজ, ২৪ ঘণ্টা অনলাইনে বিনামূল্যে চিকিৎসকের কাছ থেকে পরামর্শ নেওয়ার সুযোগ, মাতৃত্বকালীন চিকিৎসা কাভারেজ, স্বাস্থ্য পরীক্ষায় ছাড়, স্বাস্থ্য পরীক্ষার জন্য বাসা থেকে সহজে নমুনা সংগ্রহ এবং বাসাতে ওষুধের হোম ডেলিভারি পাবেন রাইডার পার্টনাররা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, গত ১০ বছর ধরে আমরা আমাদের ফ্রিল্যান্স রাইডার পার্টনারদের জন্য সহজে ও সুবিধাজনক উপায়ে আয়ের সুযোগ তৈরির পাশাপাশি ধারাবাহিকভাবে বীমা, প্রশিক্ষণ কর্মসূচি, সহজ শর্তে ঋণ এবং অনলাইন শিক্ষার সুযোগ তৈরিসহ বিভিন্ন সুবিধা প্রদানের লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে কাজ করছি। আমাদের রাইডার পার্টনারদের আরও সহায়তা প্রদানের জন্য আমরা জায়ন্যাক্স হেলথের সাথে যৌথভাবে কাজ শুরু করেছি। এর ফলে আমাদের সকল রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদের জন্য আরও সহজে মৌলিক স্বাস্থ্যসেবা নিশ্চিত হবে।

২০১৩ সাল থেকে বাংলাদেশে রেস্তোরাঁ, শপস, গ্রাহক এবং রাইডার পার্টনারদের জন্য একটি টেকসই ডিজিটাল ইকোসিস্টেম তৈরির জন্য কাজ করছে ফুডপ্যান্ডা। রাইডার পার্টনাররা এই ইকোসিস্টেমে ফুডপ্যান্ডার ব্যবসায়িক কার্যক্রমের কেন্দ্রে রয়েছেন। তারা গ্রাহকের দোরগোড়ায় সযত্নে খাবার ও গ্রোসারি পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

রাইডার পার্টনারদের সুস্থতা ও স্বাস্থ্য সুরক্ষার জন্য ফুডপ্যান্ডার অঙ্গীকারের পাশাপাশি সহজে ও সাশ্রয়ী মূল্যে চিকিৎসা সেবা দিতে জায়ন্যাক্স হেলথের প্রচেষ্টার অংশ হচ্ছে এই চুক্তিটি।

জায়ন্যাক্স হেলথের চিফ অপারেটিং অফিসার পারভেজ আহমেদ বলেন, স্বাস্থ্যসেবাকে যতটা সম্ভব সহজলভ্য, সাশ্রয়ী এবং সুবিধাজনক করা আমাদের অঙ্গীকার। ফুডপ্যান্ডার সাথে এই চুক্তিটি আমাদের সেই লক্ষ্যের দিকেই এগিয়ে নেয়। আমাদের এ সেবার আওতায় ফুডপ্যান্ডার রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদের যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। আমরা আশা করি, তাদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পারবো।

সমঝোতা স্বারক স্বাক্ষর করার সময় ফুডপ্যান্ডা বাংলাদেশের অপারেশনস ডিরেক্টর আন্দালিব হাসান ও হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশনস গাজী তাওহীদ আহমেদ উপস্থিত ছিলেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img