Wednesday, May 22, 2024
spot_img
Homeটেক ফ্যাশনফুডপ্যান্ডায় দ্বিগুণ হবে ঈদ আনন্দ

ফুডপ্যান্ডায় দ্বিগুণ হবে ঈদ আনন্দ

ঈদুল আজহায় ‘প্যান্ডামার্ট’ ও ‘শপস’ এ কেনাকাটায় ক্রেতাদের জন্য বিভিন্ন ডিলস এবং ছাড়সহ আকর্ষণীয় সব ঈদ অফারের ঘোষণা দিয়েছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।

এই উৎসব উপলক্ষে মুদি পণ্য, তাজা শাক-সবজি, ফল, মাছ-মাংস, পরিচ্ছন্নতার সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের ক্ষেত্রে আকর্ষণীয় সব অফার দিচ্ছে ফুডপ্যান্ডার নিজস্ব গ্রোসারি ডার্কস্টোর ‘প্যান্ডামার্ট’। ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে প্যান্ডামার্টে থাকছে ইউনিলিভার, স্কয়ার, ফ্রেশ, কোকাকোলা, পেপসি, রেকিট, নেসলে, ম্যারিকোসহ আরও অনেক সুপরিচিত ব্র্যান্ডের পণ্য। প্যান্ডামার্টে ঈদ অফারে নির্দিষ্ট পণ্যের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ থাকছে। বিশেষ ঈদ ভাউচার ‘EIDMART120’ বা ‘EIDMART100’ ব্যবহার করে সর্বনিম্ন ১,০৯৯ টাকার অর্ডারে ১২০ টাকা পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ পাবেন ক্রেতা। নতুন ক্রেতাদের জন্য থাকছে বিশেষ ভাউচার ‘100TRY’। যার মাধ্যমে ক্রেতারা প্রথমবারের কেনাকাটায় ১০০ টাকা পর্যন্ত মূল্যছাড় পাবেন।

পাশাপাশি, ক্রেতারা প্যান্ডামার্টে বিকাশের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ পাবেন। ক্রেতাদের সবরকম চাহিদা মেটাতে রাজধানী ঢাকার পাশাপাশি চট্টগ্রাম, খুলনা ও সিলেটে বিস্তৃত পণ্যের সমাহার নিয়ে প্রস্তুত রয়েছে প্যান্ডামার্ট।

মুদি ও গৃহস্থালি পণ্যের ক্ষেত্রে ৩ হাজারেরও বেশি পণ্যের সংগ্রহ নিয়ে আরো থাকছে ফুডপ্যান্ডার নির্ভরযোগ্য শপিং প্ল্যাটফর্ম ‘ফুডপ্যান্ডা শপস’। ফুডপ্যান্ডা শপস এ ক্রেতারা ইউনিমার্ট, মীনা বাজার, আমানা বাজার এর মতো সুপারশপ থেকে পণ্য কিনতে পারেন। শপস এ বিভিন্ন পণ্যে ক্রেতাদের জন্য থাকছে ‘একটি পণ্য কিনলে একটি পণ্য ফ্রি’ অফার।

এছাড়াও ফুডপ্যান্ডা শপস এ থাকছে বিশেষ কিছু ভাউচারের অফার। ক্রেতারা ‘SHOPSEID’ ভাউচারের মাধ্যমে সর্বনিম্ন ৬৯৯ টাকার কেনাকাটায় ১০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পেতে পারেন। নতুন ক্রেতারা ‘TRYSHOPS’ ভাউচার ব্যবহার করে সর্বনিম্ন ৩৯৯ টাকার অর্ডারের ক্ষেত্রে ৬০ টাকা ছাড় পেতে পারেন।

প্যান্ডামার্ট বা ফুডপ্যান্ডা শপস থেকে অর্ডার করলে, গ্রাহক উপভোগ করবেন সুপারফাস্ট ডেলিভারি সুবিধা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img