প্রিয়শপে বিশ্বকাপের অফিসিয়াল জার্সি

priyoshop jarchi

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপের অফিসিয়াল জার্সি মিলছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকমে। গ্রাহকরা প্রিয়শপ থেকে বিশ্বকাপের অফিসিয়াল জার্সি কিনলে পাবেন ফ্রি ডেলিভারি সুবিধা। প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী আশিকুল আলম খান বলেন, বাংলাদেশীদের প্রিয় একটি খেলা ক্রিকেট। আর বিশ্বকাপে সবাই ক্রিকেট খেলা নিয়ে মেতে থাকে। তাই প্রিয়শপ গ্রাহকদের জন্য বাংলাদেশ দলের অফিসিয়াল জার্সি নিয়ে হাজির হয়েছে। গ্রাহকদের জন্য থাকবে ফ্রি ডেলিভারির সুবিধা সারা বাংলাদেশে।

অফিসিয়াল জার্সির মূল্য ১ হাজার ১৫০ টাকা। রয়েছে বাচ্চাদের জন্য বিশেষ জার্সি মূল্য ৮৭৫ টাকা। এই ঠিকানা থেকে ঘরে বসেই কেনা যাবে জার্সি। এই ঠিকানা http://bit.ly/2DV3eQ7 থেকে কেনা যাবে জার্সি।

উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিতপূর্বক পৌঁছে দেয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল PriyoShop.com এর। ।বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।

প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে। বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/।

*

*