পুরস্কার পেলো নকিয়া-র ডাবল খুশির অফার-এর প্রথম বিজয়ী

nokia

ঈদকে ঘিরে সম্প্রতি শুরু হওয়া নকিয়া-র ‘ডাবল খুশির অফার’-এর প্রথম বিজয়ীর হাতে নকিয়া ২.২ সেটটি তুলে দিল নকিয়া । ময়মনসিংহ জেলার কানিজ ফাতেমা নিপুন এই পুরস্কার বিজয়ী হন। এইচএমডি গ্লোবাল বাংলাদেশ ও তাদের পার্টনারদের উচ্চপদস্থ কর্মকর্তারা গতকাল ময়মনসিংহের নকিয়া-র হেড অফিসে উপস্থিত থেকে বিজয়ীকে পুরস্কার বুঝিয়ে দেন।

বাজেটে নকিয়ার ফোন কিনতে চাইলে মডেল ‘নকিয়া ২.২’। নকিয়া ২.২ মোবাইল সেটটি কিনলেই ৫০০ টাকা নিশ্চিত ক্যাশ ব্যাক আর সাথে একটি নোকিয়া ২.২ জিতে নেওয়ার সুযোগ! এখন পর্যন্ত ১০ হাজারেরও বেশি মানুষ ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছে। নকিয়া ২.২-এর বাজারমূল্য (২/১৬ জিবি)১০,৯৯৯ টাকা এবং(৩/৩২জিবি) ১২,৯৯৯ টাকা।

এইচএমডি গ্লোবাল কয়েকদিন আগেই বাংলাদেশে লঞ্চ করেছে নকিয়া ২.২ সেটটি। নকিয়া ২ সিরিজের আগের ফোনগুলো থেকে এটা সবদিক থেকেই এগিয়ে আছে। এতে এন্ড্রয়েড ওয়ান প্রজেক্ট এর এন্ড্রয়েড পাই ব্যবহার করা হয়েছে।ফোনটিতে মিডিয়াটেক এর প্রসেসর ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত সিঙ্গেল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। কম আলোতে ভালো ছবি তোলার জন্য এটি বেশ উপযোগী ।

নকিয়া ২.২এর অন্যান্য ফিচারগুলোর মধ্যে আছে বায়োমেট্রিক ফেস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং ডেডিকেটেড গুগল অ্যাসিসটেন্ট বাটন।

নকিয়া-র এই ডাবল খুশির অফারটি স্বল্প সময়ের জন্য, আর চলবে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

*

*