পুনরায় এক্সপি-পেনের পরিবেশক মাল্টিমিডিয়া কিংডম

x pen

দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে দেশে বিভিন্ন পেশার হাজারো ক্রেতার হাতে ডিজিটাল মাধ্যমে লেখালেখি ও আঁকাআঁকির ডিভাইস সরবরাহ করে আসছে মাল্টিমিডিয়া কিংডম। তারই ধারাবাহিকতায় প্রায় ৭ বছর আগে মাল্টিমিডিয়া কিংডমের হাত ধরেই বাংলাদেশের বাজারে পরিচয় ঘটে এক্সপি-পেনের।

বাংলাদেশে মাল্টিমিডিয়া কিংডমই এক্সপি-পেনের একমাত্র অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে পণ্য সরবরাহ করে আসছে। সম্প্রতি পুনরায় অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে মাল্টিমিডিয়া কিংডমকে স্বীকৃতি দেয়া হয়েছে।

এ বিষয়ে মাল্টিমিডিয়া কিংডমের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, শুধুমাত্র গ্রাফিক্স ট্যাবলেট বিক্রি নয়, আমাদের পথচলার দীর্ঘ এই সময়ে বিক্রয়োত্তর সেবা, অফিশিয়াল ওয়ারেন্টি ও আনুষাঙ্গিক পণ্য সরবরাহ করে গ্রাহকদের আস্থা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। বিশ্বসেরা গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহে বাংলাদেশের বাজারে শীর্ষস্থানীয় অবস্থানে রয়েছে মাল্টিমিডিয়া কিংডম।

তিনি আরও বলেন, পুনরায় এক্সপি-পেনের একমাত্র বাংলাদেশি পরিবেশক হিসেবে স্বীকৃতি পাওয়ায় একমাত্র আমাদের কাছ থেকেই গ্রাহকরা নিশ্চিন্তে অরিজিনাল পণ্য ও গ্রাহক সেবা পাবেন। আমাদের শোরুম কিংবা ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্তের গ্রাহক আমাদের বিশাল পণ্য তালিকা থেকে নিজের পছন্দের পণ্যটি কিনতে পারবেন।

এছাড়া যারা গ্রাফিক্স ট্যাবলেট, স্পিকারসহ বিভিন্ন মাল্টিমিডিয়া ডিভাইস কিনতে চাচ্ছেন তারা পরামর্শ নিতে মাল্টিমিডিয়া কিংডমের অফিশিয়াল ওয়েবসাইট (https://multimediakingdom.com.bd), ফেসবুক পেজ (fb.com/multimediakingdom) কিংবা ০১৭৫৫৫৩২৩৪৫ নাম্বারে যোগাযোগ করতে পারেন।

উল্লেখ্য, মাল্টিমিডিয়া কিংডম বাংলাদেশে ওয়াকম, হুইয়ন, পার্বলো, এক্সপি-পেন, টেন-মুনস, ভেইকসহ বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহ করছে।

*

*