পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্যামসাং মোবাইলের ‘এ গ্র্যান্ড ইনভাইট’

Samsung Mobile Eid Offer

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জনপ্রিয় ক্যাম্পেইন ‘এ গ্র্যান্ড ইনভাইট’ চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ক্যাম্পেইনের আওতায়, আগামি ২০ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত মোবাইল ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ঈদে উপহার হিসেবে স্মার্টফোন চমৎকার একটি অপশন আর সম্মানিত ক্রেতাদের জন্য গ্র্যান্ড ইনভাইট হচ্ছে আমাদের পক্ষ থেকে ঈদ উপহার। স্যামসাংয়ের পক্ষ থেকে সবাইকে আনন্দ ও সুখময় ঈদ উদযাপনের শুভকামনা।”

স্মার্টফোন গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো ক্রয়ের ক্ষেত্রে ১৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এছাড়াও বাজার মাতানো জনপ্রিয় গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ক্রয়ে ২,০০০ টাকা ডিসকাউন্ট নিতে পারবেন ক্রেতারা। এগুলো ছাড়াও আগামি ২৫ জুলাই, ২০১৯ তারিখের পর থেকে উল্লেখিত মডেলের ডিভাইসগুলো ক্রয় করে ক্রেতারা পাবেন ২,০০০ টাকার একটি ডিসকাউন্ট ভাউচার যা তারা স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

ঈদকে আরো উপভোগ্য করতে আগামি ১২ আগস্ট, ২০১৯ পর্যন্ত মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে বাড়তি আরো ৫% ডিসকাউন্ট উপভোগ করার সুযোগ রয়েছে। উল্লেখ্য, এ সময়ের মধ্যে মোবাইলের দ্বিতীয় বছরের জন্য ওয়ারেন্টি সেবা ক্রয়ের ক্ষেত্রে ১০০% ডিসকাউন্টে নেভার মাইন্ড অফারের পাশাপাশি ০% ইন্টারেস্টে ইএমআই বা কিস্তি এবং এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

*

*