পণ্য কিনলেই মিলছে উপহার

IMG_20171215_123048
আজ শেষ হচ্ছে টেক শহর ডট কম ল্যাপটপ মেলা ২০১৭। এ আয়োজন উপলক্ষে গ্লোবাল ব্র্যান্ড প্রাঃ লিঃ এর ব্যানারে আসুস আরওজি , আসুস ল্যাপটপ , রাপু, হান্টকি এবং গ্লোডেন ফিল্ড ও দিচ্ছে ধামাকা সব অফার। থাকছে পণ্য ভেদে মূল্য ছাড় এবং আকর্ণীয় উপহার।
আসুস ব্র্যান্ডের স্টলগুলোতে প্রতিদিন তিন জন করে ভাগ্যবান ক্রেতার হাতে র‌্যাফেল ড্র এর মাধ্যমে তুলে দেওয়া হচ্ছে একটি করে আসুস জেন ফোন। মেলার দ্বিতীয় দিনেও বিজয়ীদের হাতে জেন ফোন তুলে দেয় গ্লোবাল ব্র্যান্ড এর সম্মানিত ডিরেক্টর জনাব জসিম উদ্দিন খন্দকার। মেলার আয়োজন দেখতে মেলা প্রাঙ্গনে আসেন গ্লোবাল ব্র্যান্ডের মাননিয় ম্যানেজিং ডিরেক্টর  রফিকুল আনোয়ার।
এছাড়াও প্রতিটি ক্রয়ের উপর বিভিন্ন হারে  মূল্য ছাড় তো থাকছেঈ। এর পাশাপাশি বাড়তি পাওনা হিসেবে আসুস ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে সুদৃশ্য ট্রেভেল ব্যাগ, জেকেট এবং হুডির মত উপহার সামগ্রী।
মেলায়  রাপু দিচ্ছে প্রতিটি পণ্যে মূল্য ছাড় সাথে থাকছে একটি এক্সক্লসিভ টি শার্ট । হান্টকি তাদের একটি কু্ঈজ প্রতিযোগিতার মাধ্যমে তাদের ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে একটি করে গিফট বক্স। গ্লোডেন ফিল্ড তাদের অত্যধুনিক , সুদৃশ্য এবং গুনগত মান সম্পন্ন পণ্য সামগ্রিতে দিচ্ছে বিশেষ মূল্য ছাড়। মেলার এসব লভোনীয় অফার এবং উপহার গুলো লুফে নিতে ক্রমাগত মেলায় ভিড় করছে আগ্রহী ক্রেতাগণ।

*

*