নতুন আঙ্গিকে ‘নোঙ্গর তোল তোল’ আনছে রবি

robi bijoy

গ্রাহকদের সাথে বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে ‘বিজয়ের সুরে নতুন এক্সপেরিয়েন্স’ নামে একটি ক্যাম্পেইন চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এর আওতায় সাড়া জাগানো ‘নোঙ্গর তোল তোল’ গানটির নতুন সংস্করণ তৈরি করবে অপারেটরটি। দেশজুড়ে বিস্তৃত রবি’র ৪.৫জি ভিডিও স্ট্রং নেটওয়ার্কের সাহায্যে এই উদ্যোগের মাধ্যমে খ্যাতিমান সংগীত শিল্পীদের সাথে গানটি পরিবেশন করার সুযোগ পাবেন দেশের যে কোন সঙ্গীতানুরাগী।

ক্যাম্পেইনটিতে অংশ নিতে গ্রাহকদের ‘নোঙ্গর তোল তোল’ গানের কভার অথবা বাদ্য সংস্করণ তৈরি করতে হবে। এরপর তাদের ভিডিও/অডিওটি রবি ফেসবুক পেজে (https://www.facebook.com/RobiFanz ) পাঠাতে হবে। বিখ্যাত এই দেশাত্ববোধক গানটির নতুন সংস্করণ তৈরি করছেন মিউজিক কম্পোজার এবং চিরকুট ব্যান্ডের সদস্য পাভেল আরিন। গত ২৩  নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত রবির ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্মে পরিচালিত একটি গ্রাহক জরিপের মাধ্যমে গানটি বাছাই করা হয়েছে।

নঈম গওহর রচিত এবং সমর দাসের সুরে গাওয়া এই দেশাত্ববোধক গানটি প্রখ্যাত সংগীতশিল্পী রফিকুল আলমের সাথে নতুন করে পরিবেশন করবে ব্যান্ড চিরকুট। দেশের বহু সুপরিচিত সঙ্গীতশিল্পীদের সাথে এই গানে আরো অংশ নেবেন ব্যান্ড ক্রিপটিক ফেইটের লিড ভোকাল সাকিব চৌধুরী। নির্বাচিত কয়েকশ তরুণ সংগীত ও বাদ্য শিল্পীরাও গানটিতে অংশ নেয়ার সুযোগ পাবেন।

গানটির কভার অথবা বাদ্যসঙ্গীত সংস্করণ জমা দেয়ার শেষ দিন ১০ ডিসেম্বর। আগামী ১৬ ডিসেম্বরের আগ দিয়ে গানটির ভিডিও কনটেন্ট মুক্তি দেয়া হবে।

*

*