নকিয়া ১১০ নিয়ে এসেছে দেশের শীর্ষ ই-কমার্স ব্র্যান্ড রবিশপ

nokia

নকিয়া ১১০ নিয়ে এসেছে দেশের শীর্ষ ই-কমার্স ব্র্যান্ড রবিশপ। গ্রামীণ জনগোষ্ঠীর হ্যান্ডসেটের চাহিদা পূরণের লক্ষ্যে ই-কমার্স প্রোগ্রামের মাধ্যমে ডিভাইসটি এনেছে রবিশপ। দীর্ঘ সময় ফোনে কথা বলতে হয় এমন গ্রাহকদের জন্য ফোনটিতে যুক্ত করা হয়েছে আকর্ষণীয় ফিচার। কালো ও নীল এই দুই রঙের হ্যান্ডসেটগুলো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন গ্রাহকরা।

রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে হ্যান্ডসেটটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং এইচএমডি বাংলাদেশ লিমিটেড’র হেড অব বিজনেস (নকিয়া ব্র্যান্ডের লাইসেন্সপ্রাপ্ত ডিস্ট্রিবিউটর) ফারহান রশিদ এবং রবি ও এইচএমডি’র উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সব শ্রেণির গ্রাহকদের কথা মাথায় রেখে ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২ হাজার ১৪৯ টাকা। হ্যান্ডসেটটি শুধুমাত্র রবিশপ, ডিজিরেড ও রবি লিড ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে কেনা যাবে। দেশের গ্রামীণ জনগোষ্ঠীর কাছে রবিশপ ডটকম.বিডি পৌঁছানোর জন্য রবি’র সর্বশেষ সহকারী ই-কমার্স চ্যানেল ডিজিরেড।

বর্তমানে দেশজুড়ে ডিজিরেড’র ১০ হাজার এজেন্ট রয়েছেন যারা গ্রামীণ অঞ্চল থেকে গ্রাহকদের রবিশপে অর্ডার দেওয়া এবং গ্রাহকদের দোরগোড়ায় পণ্য পৌছে দেওয়ার নিশ্চয়তা প্রদান করছেন।

*

*