দেশে ইএমইউআই ৯.০ আপডেট পাচ্ছেন নোভা থ্রি আই ব্যবহারকারীরা

EMUI Update with Nova 3i
নোভা থ্রি আই এর বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য ইএমইউআই ৯.০ আপডেট নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। ফলে বাংলাদেশের নোভা থ্রি আই ব্যবহারকারীরা সর্বশেষ কাস্টমাইজড অপারেটিং সিস্টেমটির আপডেটের জন্য প্রিমিয়াম অভিজ্ঞতা পাবেন। বিশ্বের সাথে তাল মিলিয়ে সম্প্রতি এই মডেলের স্মার্টফোনগুলোতে ইএমইউআই ৯.০ আপডেট করা হয়েছে।
সারাবিশ্বের তরুণদের পছন্দের শীর্ষে রয়েছে নোভা থ্রি আই। গতবছরে বাজারে আসা ফোনটির চলতি বছরেও সমান কাটতি রয়েছে। ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ফ্রন্ট ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। এছাড়া ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। ফোনটিতে আরও রয়েছে চার জিবি র‌্যাম ও ১২৮ জিবির রম। এতে ব্যবহার করা হয়েছে বিল্টইন এআইসমৃদ্ধ কিরিন ৭১০ চিপসেট।
ইএমইউআই ৯.০ হচ্ছে অ্যান্ড্রয়েড পাই এর উপর ভিত্তি করে সর্বশেষ কাস্টমাইজড অপারেটিং সিস্টেম। গ্রাহকদের প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে এই আপডেট দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠানটি।
ইএমইউআই ৯.০ আপডেটের মাধ্যমে গ্রাহকরা আগের চেয়ে উন্নত মানের ছবি, শব্দ ও অ্যানিমেশন পাবেন। পাওয়া যাবে ফুল স্ক্রিন জেসচার ও নেভিগেশন এক্সপেরিয়েন্স। এছাড়া এই আপডেটেড ফোনে উন্নততর কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সক্ষমতা, এআই ক্যালোরিজ, এআই শপিং, এআই ভিডিও এডিটর, এআই ট্রান্সলেশন, ওয়্যারলেস প্রজেকশন, ইজি ওয়্যারলেস প্রিন্টিং, ফোন ক্লোন, পাসওয়ার্ড ভোল্ট ইত্যাদি সুবিধা সমর্থন করবে। একই সাথে প্রতিদিন মিলবে স্ক্রিন টাইম ম্যানেজমেন্ট, কাস্টমাইজড্ টাইম ফিচার, মাল্টিপল ব্যাপআপ ফিচার ইত্যাদি।
আপডেটটি নোভা থ্রি আই স্মার্টফোনে স্বয়ংক্রিয়ভাবে পাওয়া যাচ্ছে। এছাড়াও স্বয়ংক্রিয় আপডেট পেতে সমস্যা হলে নিকটবর্তী হুয়াওয়ে সার্ভিস সেন্টার থেকে আপডেট করার সুবিধা দিচ্ছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

*

*