Friday, May 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যদেশের বাজারে কিসিলেক্টের কলিং স্মার্টওয়াচ

দেশের বাজারে কিসিলেক্টের কলিং স্মার্টওয়াচ

দেশের বাজারে নতুন ফিচারযুক্ত কলিং স্মার্টওয়াচ নিয়ে এসেছে গ্যাজেট বিপনণকারী প্রতিষ্ঠান মোশন ভিউ। গতকাল প্রতিষ্ঠানটি ভার্চুয়ালি স্মার্টওয়াচটি উন্মোচন করেছে। কিসিলেক্ট ব্র্যান্ডের কলিং স্মার্টওয়াচ কেএস প্রো কেনায় ১ বছরের বিক্রোত্তর সেবা বা ওয়ারেন্টি সুবিধা মিলবে। ১ বছরের মধ্যে ফিজিক্যাল ড্যামেজ ছাড়া অন্য যেকোনো সমস্যা হলে তা বিনামূল্যে সারিয়ে কিংবা পরিবর্তন করে দেবে প্রতিষ্ঠানটি।

মেটাল স্লিম বডির চারকোণা আকৃতির ডিজাইনের স্মার্টওয়াচটিতে রয়েছে ২.০১ ইঞ্চির ৪০১*৫০২ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে, যাতে রয়েছে অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। রয়েছে ক্লাউড বেইজড ওয়াচফেস। এতে দুই শতাধিক কাস্টমাইজ ওয়াচফেস থাকায় নিজের ছবিও ডিসপ্লেতে দেওয়া যায়।

স্মার্টওয়াচটিতে রয়েছে ৩৩০এমএএইচ ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে ২ ঘণ্টার মতো সময় নেয়। আর একবার ফুল চার্জে সাধারণ ব্যবহারে চার থেকে ৭ দিন, খুব বেশি ব্যবহারে আড়াই থেকে সাড়ে চার দিনের ব্যাকআপ মিলবে। তবে ব্যাটারি সেভার মোডে এটি ব্যাকআপ দেবে ১০ দিন পর্যন্ত।

কিসিলেক্ট কেএস প্রো স্মার্টওয়াচটির বিশেষত্ব হলো, স্মার্টফোনে ব্লুটুথের মাধ্যমে যুক্ত থাকা অবস্থায় এটি থেকে সরাসরি কল করা যাবে, কিংবা ফোনে আসা কল রিসিভ করেও কথা বলা যাবে। এজন্য ঘড়িটিতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। এ ছাড়া এটিতে রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার। যেকোনো ধরনের ল্যাগ ছাড়াই কল করার জন্য ওয়াচটিতে দেয়া হয়েছে ব্লুটুথ ৫.২ সংস্করণ।

ফিটনেসের দিকে নজর দিয়ে কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড। এতে অস্বাভাবিক হার্টরেট শনাক্ত করতে পারে। পাশপাশি ঘুমের মান, অক্সিজেনের পরিমাণ, শ্বাসপ্রশ্বাস এবং ট্রেস মনিটর করতে পারে সহজেই। স্মার্ট ওয়াচটিতে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকায় এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে।

এ ছাড়াও কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে রানিং, সাইক্লিং, স্কিপিং, ব্যাডমিন্টল, টেবিল টেনিস, টেনিসসহ ওয়েদার, পাসওয়ার্ড প্রটেকশন, এইচডি অডিও, মেসেজ পুশ, স্লিপ মনিটরসহ আরও অসংখ্য নতুন সব ফিচার।

দেশে কিসিলেক্টের একমাত্র পরিবেশক মোশন ভিউয়ের সকল আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্টে ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। স্মার্টওয়াচটির দাম ৭১২০ টাকা।

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৪৫টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img