Monday, April 22, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যদেশের বাজারে এসার সুইফট গো ১৪ মডেলের ল্যাপটপ

দেশের বাজারে এসার সুইফট গো ১৪ মডেলের ল্যাপটপ

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ বাংলাদেশের বাজারে এবার নিয়ে আসলো এসার সুইফট সিরিজের ১৪ মডেলের ল্যাপটপ। এতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে এএমডি রাইজেন ৫ এআর ৭৫৩০ইউ প্রসেসর। এতে রয়েছে ৬ টি কোর এবং ১২ টি থ্রেড। এতে ২.০ গিগাহার্জ বেজ ক্লক স্পীড থেকে সর্বোচ্চ ৪.৫ গিগাহার্জ পর্যন্ত বুস্ট ক্লক স্পিড পাওয়া যাবে ।

থাকছে ৮জিবি ডিডিআরফোর র‌্যাম, ৫১২ জিবি পিসিএলই ফোর্থ জেনারেশনের এসএসডি। এতে আছে ১৪ ইঞ্চির ফুলএইচডি আইপিএস ডিসপ্লে এবং এএমডি র্যাডিওন গ্রাফিক্স। এছাড়া ৩০০ নিটের হাই ব্রাইটনেসের এসার কমফিভিউ এলইডি ব্যাকলিট ডিসপ্লে রয়েছে।

ভিডিও কলিং এবং ভিডিও কনফারেন্সিং এর জন্য এতে রয়েছে এইচডি ওয়েবক্যাম এবং ক্লিয়ার অডিও’র জন্য থাকছে স্টেরিও স্পিকার। কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটূথ ৫.১। উইন্ডোজ হ্যালো, প্যারেন্টাল কন্ট্রোল, সিকিওর বুট ইত্যাদি ফিচারসহ আরও কম্ফোর্টেবল ইউজিং এক্সপেরিয়েন্সের জন্য দেয়া হয়েছে উইন্ডোজ ১১ হোম এবং মাল্টিপল সিস্টেম অপারেটর (এমএসও)।

ল্যাপটপটিতে ৫০ ওয়াটের ৩ সেলের লি –আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। আরও থাকছে ইউএসবি টাইপ সি পিডি এসি এ্যাডাপটার। এর কিবোর্ডেও থাকছে নতুনত্ব। এসার সুইফট গো ১৪ ল্যাপটপটিতে মাল্টি জেসচার টাচপ্যাড, ২ ফিঙ্গার স্ক্রল, পিঞ্চ, এ্যাকশন সেন্টার ইত্যাদি সুবিধা থাকছে। পোর্ট এবং স্লট হিসেবে রয়েছে একটি এইচডিএমআই, একটি ৩.২ ইউএসবি পোর্ট পাওয়ার- অফ চার্জিং এর সাথে একটি টাইপ সি পোর্ট ডিসি-ইন এর সাথে, একটি ইউএসবি ২.০ পোর্ট।

চমৎকার পিওর সিলভার কালারে এ্যাভেইলেবল এসারের এই দুর্দান্ত ল্যাপটপটি। ল্যাপটপটির বিক্রয় পরবর্তি সেবা থাকছে ২ বছর। এর খুচরা মূল্য ৯৭,০০০ টাকা। বিস্তারিত: ০১৭৭৭৭৩৪১৪৯।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img