Saturday, June 22, 2024
spot_img
Homeগ্যাজেটসপ্রডাক্ট রিভিউদেশের বাজারে অপো’র নতুন স্মার্টফোন এ৭৭

দেশের বাজারে অপো’র নতুন স্মার্টফোন এ৭৭

স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপো এ৭৭। ডিভাইসটির বিভিন্ন বেস্ট-ইন-সেগমেন্ট ফিচার যেকোনো স্মার্টফোন ব্যবহারকারীর হৃদয় জয় করে নিবে। প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন, দ্রুত ও নিরাপদ ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং, আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার, ৮জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানোর সুযোগ সহ আরও অনেক ফিচারের এ৭৭ ডিভাইসটি স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। দুর্দান্ত এই স্মার্টফোনটি আজ থেকে (৯ ফেব্রুয়ারি) মাত্র ২২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে সারাদেশের অপো স্টোরে।

মাত্র ৮ মিলিমিটার পুরুত্বের প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন ব্যবহারকারীরা অনেক ভিড়ের মধ্য থেকেও আলাদা করতে পারবেন। রেনো গ্লো থেকে অনুপ্রাণিত হয়ে অপো গ্লো ডিজাইন করা হয়েছে, যার ফলে তৈরি হয়েছে একটি স্মুথ ও দৃষ্টিনন্দন ডিভাইস। অপো গ্লো ডিজাইনে রয়েছে গ্লাস মোল্ড, যা শতশত রেনো গ্লাসের টুকরা থেকে বাছাই করা হয়েছে। এর পরের ধাপে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টের জন্য লক্ষলক্ষ ন্যানো আকৃতির ডায়মন্ডে পরিবর্তন করা হয়েছে। যার ফলে স্মার্টফোনটি দেখতে খুবই চমৎকার ও দৃষ্টিনন্দন।

চার্জ শেষ হয়ে যাওয়া থেকে ব্যবহারকারীদের নিশ্চিন্ত রাখতে ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির সাথে ব্যবহার করা হয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং। এখানেই শেষ নয়, নিরবচ্ছিন্নভাবে গেমস খেলা, ভিডিও ও মুভি দেখার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার। এছাড়া, ৪জিবি র‍্যামের সাথে অতিরিক্ত আরও ৪জিবি র‍্যাম যুক্ত করে ৮জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে। অপো ব্যবহারকারীদের আর বাজে স্মার্টফোন অভিজ্ঞতা নিয়ে ভাবতে হবে না।

ডিভাইসটির সর্বোচ্চ সক্ষমতা নিশ্চিত করতে এই ফোনে আছে হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। ডিভাইসটির ১৬১২X৭২০ রেজ্যুলুশন ও ওয়াটারড্রপ স্ক্রিন সহ ৬.৫৬ ইঞ্চির ৬০ গিগাহার্জের কালার-রিচ ডিসপ্লে ব্যবহারকারীদের দেখার অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। ফটোপ্রেমিদের জন্য এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাশাপাশি, ডিভাইসটিতে ১২৮ জিবি স্টোরেজ (রম) থাকায় ব্যবহারকারীরা খুব সহজেই ছবিগুলো স্টোর করে রাখতে পারবেন। এই স্মার্টফোনটি একই দামের (প্রাইস-সেগমেন্ট) বাকি ফোনগুলোর তুলনায় সবচেয়ে বেশি স্টোরেজ সুবিধা দিচ্ছে। সর্বাধুনিক কালারওএস ১২.১ ও অ্যান্ড্রয়েড ১২ সম্বলিত ডিভাইসটির মাধ্যমে সবচেয়ে সেরা ফিচারগুলো উপভোগ করার সুযোগ পাবেন ব্যবহারকারীরা।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিসট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, “ডিভাইসে উদ্ভাবন ও প্রযুক্তির সমন্বয়ের মাধ্যমে সেগমেন্ট সেরা স্মার্টফোন বাজারে এনে ক্রেতাদের জীবনমান উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ অপো। সেরা অভিজ্ঞতা নিশ্চিত করার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। অপো এ৭৭ ডিভাইস আমাদের সেই প্রতিশ্রুতির প্রতিফলন।”

এই সেগমেন্টের বাকি ডিভাইসগুলোর মধ্যে একমাত্র অপো এ৭৭ স্মার্টফোনেই রয়েছে প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন, ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং, আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার, ৮জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানোর সুযোগ, সর্বাধুনিক অপারেটিং সিস্টেম কালারওএস ১২.১ এবং আইপিএক্স৪ ওয়াটার রেজিজট্যান্সের মতো দুর্দান্ত ফিচার। উদ্ভাবনী সক্ষমতার কারণেই অপো’র পক্ষে এতো কম দামে সেরা ফিচারের স্মার্টফোন দেয়া সম্ভব হচ্ছে।

অনন্য এই ডিভাইসটি স্কাই ব্লু ও সানসেট অরেঞ্জ এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। অপো এ৭৭ ডিভাইসটি পেতে এখনই ভিজিট করুন আপনার নিকটস্থ অপো স্টোরে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img