দেশব্যাপী সাজগোজ প্রসাধনী সামগ্রী ডেলিভারি করবে পেপারফ্লাই

paperfly

প্রত্যেকেই চায় সুন্দর হতে। বিশেষত নারীরা একটু বেশিই সোন্দর্য্য পিয়াসী। সৌন্দর্য্যের প্রতি তাদের এই আকর্ষন, বিভিন্ন ব্রান্ডের নানারকম পণ্যের উপর তাদের নির্ভরশীলতা, বাজারে প্রসাধনী সামগ্রীর একটি বড় চাহিদা তৈরি করেছে। সাজগোজ একটি ই-কমার্স প্ল্যাটফর্ম, যা নানারকম জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের নির্ভরযোগ্য প্রসাধনী সামগ্রী বিপনন করে। এখন থেকে পেপারফ্লাই, বাংলাদেশে তাদের সবচেয়ে শক্তিশালী ডেলিভারি নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের কাছে এসকল প্রসাধনী সামগ্রী পৌঁছে দেবে।

সম্প্রতি সাজগোজের প্রধান পরিচালনা কর্মকর্তা মিল্কি মাহমুদ এবং পেপারফ্লাই এর পক্ষ থেকে মহাব্যবস্থাপক বিপনন, রিয়াজ উদ্দিন খান ও মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম ফাহমি এই সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় পেপারফ্লাই।

অন্যদের সাথে এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাজগোজের সি আর এম ও রিটেইল পরিচালনা প্রধান আজমেরি বিনতে রাজ্জাক, জ্যেষ্ঠ নির্বাহী হিসাবরক্ষক অপূর্ব মন্ডল, ভারপ্রাপ্ত ফুলফিলমেন্ট কর্মকর্তা নাইম এবং পেপারফ্লাই এর সহকারী ব্যবস্থাপক ওলি উর রেজা, সহকারি ব্যবস্থাপক মাকসুদা আকতার তন্নি।

কেশ পরিচর্যার প্রসাধনী থেকে শুরু করে, ব্যক্তিগত পরিচর্যা ও ত্বক পরিচর্যা সামগ্রী, মেকাপ সামগ্রী সবকিছুই সাজগোজে পাওয়া যায়। পন্ডস, নিউট্রেজেনা, ট্রেসেমি, বডিশপ সহ নানা ব্র্যান্ডের প্রসাধনী পণ্য রয়েছে তাদের ওয়েবসাইটে। গুরুত্বপূর্ন বিষয়, তাদের প্রতিটি পণ্যই আসল এবং নির্ভরযোগ্য।

২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়া পেপারফ্লাই বাংলাদেশের শীর্ষস্থানীয় লজিস্টিক সলিউশন সরবরাহকারী একটি প্রতিষ্ঠান। গত ৫ বছরে প্রতিষ্ঠানটি স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, স্মার্ট লগ, ইন-অ্যাপ কল এবং ক্যাশলেস পে ফিচার চালু করেছে। এছাড়াও সম্প্রতি তারা তাদের সেলারওয়ান প্যাকেজের মাধ্যমে ফেসবুক ভিত্তিক ব্যবসায়ীদের জন্যে ১ ঘন্টায় মার্চেন্ট পেমেন্ট সুবিধা প্রদান করছে।

*

*