দেশজুড়ে ফেয়ার মার্ট এর পণ্য পৌঁছে দেবে পেপারফ্লাই

Fair Mart

দেশজুড়ে গ্রাহকের দোরগোড়ায় ফেয়ার গ্রুপের ইকমার্স প্রতিষ্ঠান ফেয়ার মার্ট এর পণ্য পৌঁছে দিতে চুক্তিবদ্ধ হয়েছে দেশের প্রযুক্তিখাতের সবচেয়ে বড় লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই। সম্প্রতি ঢাকায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ফেয়ার মার্ট এর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগ প্রধান আতাউল হক এবং এবং পেপারফ্লাই এর সহপ্রতিষ্ঠাতা এবং চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ এই চুক্তি সাক্ষর করেন।

এই চুক্তির আওতায় দেশের শীর্ষস্থানীয় ইকমার্স প্রতিষ্ঠান ফেয়ার মার্ট এর পণ্য দেশজুড়ে গ্রাহকের ঠিকানায় পৌঁছে দিবে পেপারফ্লাই। দেশের প্রতিটি জেলায় ডেলিভারি সেবা পৌঁছে দেবার সক্ষমতাকে ব্যবহার করে পুরো দেশেই ইকমার্স সেবার আওতায় নিয়ে আসার লক্ষ্যেই সম্প্রতি পেপারফ্লাই এর সাথে চুক্তিবদ্ধ হয় ফেয়ার মার্ট।

এই সম্পর্কে ফেয়ার মার্ট লিমিটেড এর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আতাউল হক বলেন, “পুরো দেশেই গ্রাহককে পণ্য পৌঁছে দেবার সক্ষমতা থাকায় পেপারফ্লাই এর সাথে এই চুক্তিটি ফেয়ার মার্টের গ্রাহকসেবার পরিধি বাড়াতে ও আরো বেশি সংখ্যক গ্রাহককে সেবা প্রদানে সহায়ক ভূমিকা পালন করবে।“

পেপারফ্লাই এর সহপ্রতিষ্ঠাতা এবং চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, “ফেয়ার মার্ট এর মতো শীর্ষস্থানীয় ইকমার্স প্লাটফর্মের অংশীদার হতে পারা আমাদের জন্যে গৌরবের। দেশজুড়ে ছড়িয়ে থাকা আমাদের ডেলিভারি নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের অনলাইন কেনা-কাটার অভিজ্ঞতায় এক ভিন্ন মাত্রা যোগ করতে সক্ষম হবে।“

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে, পেপারফ্লাই এর বিক্রয় বিভাগের প্রধান রিয়াজ আহমেদ খান, সহ-ব্যবস্থাপক অলি-উর-রেজা, ফেয়ার মার্টের উপ-ব্যবস্থাপক শেখ ফুয়াদ আহমেদ এবং ইকমার্স ব্যবসায় বিভাগের আসিফ শাহনেওয়াজ উপস্থিত ছিলেন।

২০১৬ সালে শুরু করে, দেশে গড়ে ওঠা লজিস্টিক সেবা প্রতিষ্ঠান হিসেবে পাঁচ বছর ধরে কাজ করছে পেপারফ্লাই। এই সময়ের মধ্যে, স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, স্মার্ট লগ, ইন-অ্যাপ কল এবং ক্যশলেস পে নামক বিভিন্ন উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

*

*