দুই স্মার্টফোনে ছাড় ঘোষণা করলো ভিভো

vivo

ওয়াই সিরিজের দুইটি স্মার্টফোনে এক হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোন দুটি হলো- ভিভো ওয়াই৫০ এবং ভিভো ওয়াই৩০। এর মধ্যে ভিভো ওয়াই ৫০তে গত মাসেই দু’হাজার টাকা ছাড় ঘোষণা করে ভিভো। ছাড়ের পর স্মার্টফোনটির মূল্য ছিলো ২০ হাজার ৯৯০ টাকা। তবে এবার ভিভো ওয়াই৫০ পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়- যার পূর্বমূল্য ছিলো ২০ হাজার ৯৯০ টাকা। অন্যদিকে, ভিভো ওয়াই৩০ পাওয়া যাবে ১৬ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিলো ১৭ হাজার ৯৯০ টাকা।

সম্প্রতি এ ছাড়ের ঘোষণা আসে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে। ভিভো ওয়াই ৫০ এর র‌্যাম ও রম যথাক্রমে ৮ জিবি ও ১২৮ জিবি। অন্যদিকে ভিভো ওয়াই৩০ এর র‌্যাম ও রম ৪ ও ৬৪ জিবি। দুটি স্মার্টফোনেই ৫০০০ এমএএইচ ব্যাটারি যুক্ত করেছে ভিভো। এছাড়া স্মার্টফোন দুটির পেছনে চারটি ও সামনে একটি ক্যামেরা রয়েছে।

চলতি বছর ওয়াই সিরিজের তিনটি স্মার্টফোন এনেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো ওয়াই ৫০, ওয়াই ৩০ এবং ওয়াই২০। এর মধ্যে ভিভো ওয়াই৫০ বাজারে এসেছে গত জুন মাসে এবং ওয়াই৩০ এসেছে জুলাই মাসে। মধ্যক্রয়সীমার স্মার্টফোন দুটি বাজারে আসার পরই বেশ সাড়া ফেলে। তবে, করোনাকালীন পরিস্থিতি মাথায় রেখে ছাড়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ।

*

*