দারাজ ডট কম এ নকিয়ার ফোন

Daraz

সম্প্রতি দারাজ ডট কম এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে নকিয়া। চুক্তির আওতায় নকিয়া ৪.২ সেটটি ১৩,৯৯৯ টাকা মূল্যে শুধুমাত্র দারাজেই পাওয়া যাচ্ছে ।

দারাজের ভাউচার হোল্ডাররা ৭০০ টাকা,  বিকাশ অ্যাকাউন্ট হোল্ডাররা ৩০০ টাকা  এবং সিটি ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা পাবেন সর্বোচ্চ ২০০০ টাকা ডিসকাউন্ট। পাশাপাশি রয়েছেএক বছরের সার্ভিস ওয়ারেন্টি ।

এ প্রসঙ্গে ফারহান রশিদ, হেড অব বিজনেস (বাংলাদেশ), এইচএমডি গ্লোবাল বলেন, “আমরা খুবই আনন্দিত যে, জনপ্রিয় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ ডট কম এ পাওয়া যাচ্ছে নকিয়া ৪.২ স্মার্টফোন। নকিয়া ৪.২ ফোনটির স্পেসিফিকেশন খুবই যুগোপযুগি এবং এটি উপহার সামগ্রী হিসেবেও দারুন।”

এ প্রসঙ্গে দারাজ ডট কম এর কমার্শিয়াল ডিপার্টমেন্টের পরিচালক ফুয়াদ আরেফিন বলেন, “ এইচএমএমডি গ্লোবাল এর সাথে সম্মিলিতভাবে আমরা নকিয়া ৪.২ নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। তাই আমরা নকিয়া ৪.২ স্মার্টফোনের উপর দিচ্ছি এক্সক্লুসিভ ডিসকাউন্ট, যা পাওয়া যাচ্ছে ভাউচার এবং আমাদের পার্টনার ব্যাংকের মাধ্যমে।”

নকিয়া ৪.২ এর স্পেসিফিকেশন

নকিয়া ৪.২ এর অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রোয়েড ৯ পাই। আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টাকোর চিপসেট, ৩জিবি র‌্যাম, ৫.৭ ইঞ্চির নচযুক্ত এইচডি ডিসপ্লে, ৩২জিবি ইন্টারনাল মেমরি এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি। ছবি তোলার জন্য মেইন ক্যামেরা হিসেবে রয়েছে ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ এবং সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির ব্যাক প্যানেল ২.৫ ডি কার্ভড গ্লাস দিয়ে তৈরি এবং এখানেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শুধুমাত্র কাল রঙে পাওয়া যাবে ফোনটি।

*

*