Friday, May 24, 2024
spot_img
Homeই-কমার্সদারাজে শুরু হলো ইনফিনিক্সের স্পেশাল শপিং উইক

দারাজে শুরু হলো ইনফিনিক্সের স্পেশাল শপিং উইক

শপিংপ্রিয় মানুষদের জন্য কেনাকাটার বিশেষ সপ্তাহ নিয়ে এলো তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এবং দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্লাটফর্ম, দারাজ। এই সপ্তাহে ইনফিনিক্স সুপার ব্র্যান্ড প্যারেডে গ্রাহকদের জন্য থাকছে অফিশিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টিসহ বিশেষ ছাড় এবং ০% ইএমআই।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্সের নোট, হট ও স্মার্ট সিরিজের সব স্মার্টফোনে পাওয়া যাবে ২,৫০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া, সোশ্যাল মিডিয়ায় লাইভ চলাকালীন একটি ফোন কিনে আরেকটি ফোন জিতে নেওয়ার সুযোগ থাকবে। এই সুযোগটি পেতে ক্রেতা ও ভক্তদের ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে চোখ রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। ১৬ অক্টোবর থেকে শুরু হয়ে ২১ অক্টোবর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

দারাজে ইনফিনিক্স নোট সিরিজের নোট ৩০ প্রো, নোট ৩০, নোট ১২ প্রো, নোট ১২, নোট ১২ ২০২৩; হট সিরিজের হট ৩০, হট ৩০আই, হট ১২ প্লে এবং স্মার্ট সিরিজের স্মার্ট ৭ মডেলগুলো পাওয়া যাচ্ছে। মডেলগুলো দেখতে এই লিংকে ভিজিট করুন: https://www.daraz.com.bd/shop/infinix-bd/

এছাড়াও, আগামী ২০ অক্টোবর ২০২৩ এর মধ্যে ইনফিনিক্স নোট সিরিজের যেকোনো ফোন কিনে ‘লাখপতি’ হওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। ক্যাম্পেইনটিতে অংশ নেওয়ার জন্য নোট সিরিজ ক্রেতাদের আইএমইআই নম্বর ও শপ কোডের মতো কিছু নির্দিষ্ট তথ্যসহ ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত ইনফিনিক্স নোট সিরিজ ক্রেতাদের জন্য আরও থাকবে নিশ্চিত ক্যাশব্যাক।

বিস্তারিত তথ্য জানা যাবে ইনফিনিক্সের যেকোনো আউটলেট থেকে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img