দারাজে লুডু খেলুন- হয়ে যান লাখপতি

ludu lakpoti

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের অভিনব গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)-তে প্রথমবারের মত আয়োজন করছে লুডু টুর্নামেন্ট। “লুডু লাখপতি” নামক এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকা সমমূল্যের ভাউচার এবং দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিজয়ীদের জন্য যথাক্রমে থাকছে হুয়াওয়ে ওয়াই নাইন প্রাইম (Huawei Y9 prime), ভিভো ওয়াই ফিফটিন (Vivo Y-15), অপ্পো এ ফাইভ এস (Oppo A5s) স্মার্টফোন। পঞ্চম থেকে পঞ্চাশতম বিজয়ীদের জন্য থাকছে দারাজের এক হাজার টাকার সমমূল্যের ভাউচার। লুডু টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১৫ থেকে ১৮ জুন পর্যন্ত যেখানে সর্বোচ্চ ২৫ হাজার মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। আর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ২১ ও ২২ জুন, যেখানে ৭টি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে। আশা করা যাচ্ছে যে লুডু লাখপতি বাংলাদেশের প্রথম ও বৃহত্তম অনলাইন লুডু টুর্নামেন্ট হতে যাচ্ছে। উল্লেখ্য, দারাজ ফার্স্ট গেইমস এমন একটি গেইমিং প্ল্যাটফর্ম যা রেসিং, অ্যাকশন, শুটিং এবং আর্কেডসহ বিভিন্ন ধরণের ফ্রি-টু-প্লে ক্যাজুয়াল গেইমের অ্যাক্সেস সরবরাহ করে। গত মে মাস থেকে দারাজে (daraz.com.bd) চালু হওয়া নতুন এই গেইমিং প্ল্যাটফর্মটি লক্ষ লক্ষ বাংলাদেশিকে ঘরে বসে সামাজিক দূরত্ব অনুশীলনকালীন অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে সংযোগ স্থাপনে সহায়তা করে।

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে-

· প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন

· দারাজ অ্যাকাউন্ট না থাকলে নতুন অ্যাকাউন্ট খুলুন

· আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন

· দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন।

· লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করুন।

· ব্যানারের নিচে রেজিস্টার বাটনে ক্লিক করুন

· কিছুক্ষনের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।

· টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি পুশ নোটিফিকেশন পাবেন।

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে-

· ইউজার গেমটিতে যোগ দিতে একটি পিএন (পুশ নোটিফিকেশন)/ এসএমএস/ ই-মেইল পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে।

· ইউজারের দারাজ হোম পেইজ (daraz.com.bd) থেকে দারাজ ফার্স্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজি তে প্রবেশ করতে হবে

· এরপর লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন “লুডু দেশের অন্যতম জনপ্রিয় গেম এবং এর জনপ্রিয়তা গত এক মাসে আরও বেড়ে গেছে। আমরা লকডাউনের দুমাসের মধ্যে দারাজ ফার্স্ট গেইমস চালু করেছি এবং লুডু গেমটি সবার মাঝে ব্যাপক সাড়া ফেলেছে, প্রতিদিন লাখ লাখ ব্যবহারকারী গেমটি খেলে থাকেন। তাই খেলোয়াড়দেরকে একটি অসাধারন অভিজ্ঞতা প্রদান করতেই এই টুর্নামেন্টের আয়োজন। ভবিষ্যতে আমরা চেষ্টা করব আরো অ্যাডভান্সড লেভেলের কিছু গেইম কম্পিটিশন নিয়ে আসতে”।

*

*