দারাজে নতুন রেকর্ড গড়ল সি সিরিজের ফোন রিয়েলমি সি২১ওয়াই

realme_C21Y Sold Out in Daraz

দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া স্মার্টফোন হিসেবে নতুন রেকর্ড করলো তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র সি সিরিজ থেকে সম্প্রতি বাজারে আসা স্মার্টফোন রিয়েলমি সি২১ওয়াই। দারাজে ৩ হাজার ইউনিট রিয়েলমি সি২১ওয়াই বিক্রি হয়েছে মাত্র ১ মিনিটে।

গত ১৩ অক্টোবর অনুষ্ঠিত দারাজের ফ্ল্যাশসেলে ক্রেতাদেরকে দারুণ অফারে সি২১ওয়াই কেনার চমৎকার সুযোগ দেয় রিয়েলমি। বাজারমূল্য ১২,৪৯০ টাকা হলেও ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে ক্রেতারা এ ফোনটি কিনতে পেরেছেন মাত্র ১১,৪৯০ টাকায়। এর পাশাপাশি, ফ্ল্যাশসেল থেকে সি২১ওয়াই কেনা ক্রেতাদের জন্য ছিল ১২ মাসের বর্ধিত ওয়্যারেন্টি সুবিধা, জিপি, রবি ও বাংলালিংক থেকে বিনামূল্যে ইন্টারনেট অফার উপভোগের সুযোগ, উপহার হিসেবে রিয়েলমি স্পোর্টস বোতল এবং ৩ মাসের ইএমআই সুবিধা। ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে মুহুর্তেই এই ফোনের সব ইউনিট বিক্রি হয়ে যায়।

টিইউভি রাইনল্যান্ড কর্তৃক সনদপ্রাপ্ত সি২১ওয়াই–এ রয়েছে ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। বাজারে ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু এ দুটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে। এতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে এবং দুর্দান্ত অক্টা-কোর প্রসেসর। টিইউভি রাইনল্যান্ড থেকে সনদপ্রাপ্ত অল্পকিছু ফোনের মধ্যে একটি হল রিয়েলমি সি২১ওয়াই। ফলে স্মার্টফোনটি নিশ্চিত করেছে দুর্দান্ত বিল্ড কোয়ালিটি।

ফোনটি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট থেকে এ ফোনটি কিনতে পারবেন। কেনার জন্য নিকটতম ব্র্যান্ডশপ ভিজিট করতে ক্লিকঃ https://cutt.ly/realme_Brand_Shop

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। কাউন্টারপয়েন্ট রিসার্চের তথ্য অনুযায়ী, রিয়েলমি সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে।

*

*